kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: অবশেষে ২৩ দিন পর নিখোঁজ সিপিএম কর্মী দীপক পাঁজাকে খুঁজে পাওয়া গেল। নবান্ন অভিযানে এসে নিখোঁজ হয়েছিলেন ওই বাম কর্মী। ২৩ দিন পর তাঁর খোঁজ মিলল হাওড়া বালিতে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ‘নিখোঁজ’ দীপক পাঁজাকে খুঁজে বের করতে সক্ষম হয়েছে সিপিএম। আজ শনিবার সিপিএম পার্টির তরফ থেকে দীপক পাঁজাকে তার পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলে জানা গিয়েছে।

সিপিএমের নবান্ন অভিযানে গিয়ে হারিয়ে গিয়েছিলেন পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়ার বাহারপোতা গ্রামের দীপক পাঁজা। তাঁর সন্ধানে থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। পরিবারের তরফে এই মর্মে  পাঁশকুড়া থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করা হয়েছিল। একইসঙ্গে হাওড়ার শিবপুর থানায় এই বিষয়ে খোঁজ খবর করে সিপিএম। নিখোঁজ ওই বাম কর্মীর স্ত্রী সরস্বতী পাঁজা কয়েকদিন আগে স্বামীর খোঁজে ব্রিগেডের সভায় এসেছিলেন। এই নিখোঁজের পেছনে পুলিশ ও তৃণমূল দায়ী বলেই অভিযোগ করেছিলেন বিধায়ক ইব্রাহিম আলি।

নিখোঁজ ওই বাম কর্মীকে পুলিশ খুঁজে দিতে ব্যর্থ হয়। কিন্তু, লাগাতার খোঁজ খবর চালাতে থাকে সিপিএম। আর এই কাজে তাঁরা সাহায্য নেয় সোশ্যাল মিডিয়ার। শেষপর্যন্ত সেই সোশ্যাল মিডিয়ার দৌলতে গতকাল খোঁজ মিলেছে নিখোঁজ বাম কর্মীর। আজ শনিবার তাঁকে বাড়ির লোকের হাতে তুলে দেবে হাওড়ার বালি এলাকার সিপিএম নেতৃত্ব। এতদিন পর খুঁজে পাওয়ায় স্বস্তির নিঃশ্বাস ফেলেছে সিপিএম নেতৃত্বের পাশাপাশি তাঁর পরিবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here