locket chatterjee

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: করোনাকে জয় করলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। বুধবার বেসরকারী হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি এলেন নেত্রী। এদিন নিজেই টুইট করে সুস্থতার কথা জানান তিনি। এর আগে আক্রান্ত হওয়ার কথাও টুইট করে রাজ্যবাসীকে জানিয়েছিলেন বিজেপি সাংসদ। তার সুস্থ হওয়ার খবরে স্বস্তিতে বঙ্গ বিজেপি।

হাসপাতাল সূত্রে খবর, বুধবার থেকে আগামী দশ দিন লকেটকে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এই দশদিন নিদৃষ্ট স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। বাড়ির লোকদের সঙ্গে বা যত্রতত্র মেলামেশা করতে পারবেন না তিনি। মূলত একটি ঘরের মধ্যেই থাকতে হবে এই দশদিন। মানতে হবে করোনা নিয়মাবিধি। তবে জানা গিয়েছে, আপাতত সুস্থ আছেন সাংসদ। দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য, এদিন বাড়ি আসার পরেই টুইট করে চিকিৎসক এবং হাসপাতাল কর্মীদের ধন্যবাদ জানান লকেট। কর্নার বিরুদ্ধে লড়াই করে জয়ী হয়ে ফিরে আসার পর লকেট কে শুভেচ্ছা বার্তা দিয়েছেন তার শুভানুধ্যায়ীরা।

উল্লেখ্য, ৩ জুলাই করোনা পজিটিভ হওয়ার রিপোর্ট আসে লকেট চট্টোপাধ্যায়ের। সেদিন নিজেই টুইট করে তাঁর করোনা আক্রান্ত হওয়ার কথা জানান নেত্রী। রিপোর্ট পজিটিভ আসার পরেই ওইদিনই বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। সূত্রের খবর, বেশ কিছুদিন ধরেই জ্বরের সাথে সর্দি, কাশি সহ করোনার উপসর্গ ছিল তার। এরপর দুবার নমুনা সংগ্রহ করা হয়। জানা গিয়েছে, প্রথম পর্যায়ে রিপোর্ট নেগেটিভ আসে। এরপর দ্বিতীয় টেস্ট করা হয়। পরে সেই রিপোর্ট পজিটিভ আসে। যদিও রিপোর্ট পজিটিভ আসার দিন থেকে ছ’দিনের মাথাতেই সুস্থ হয়ে বাড়ি ফিরলেন নেত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here