মহানগর ওয়েবডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রায় একমাসের বেশি সময় পর করার পর তার বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে গতকাল বিহারের পাটনায়, অভিনেতার বাবা কে কে সিং পুলিশের কাছে এফ আই আর করেছেন।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে এমনিতেই বারবার নাম উঠে এসেছে তার বান্ধবী রিয়া চক্রবর্তীর। তার বিরুদ্ধে অভিনেতার টাকা তছরুপ থেকে শুরু করে একাধিক গুরুতর অভিযোগ তুলেছে তার পরিবারের লোকজন। গতকাল অভিনেত্রী বিরুদ্ধে এফআইআর দায়ের পর আরও বেশ কিছু অভিযোগ সামনে এসেছে যা সোশ্যাল মিডিয়াতে উত্তেজনার সৃষ্টি করেছে।

রিয়ার নজর ছিল সুশান্তের টাকার উপর, তার ক্রেডিট ব্যবহার করত। নিজের ইচ্ছায় সুশান্তকে মুম্বইয়ের বিলাসবহুল ফ্ল্যাট কিনিয়ে ছিলেন রিয়া। এমনকি তার বাড়ির সদস্যের কাছে কিছুই জানতে দিতেন না বলেও অভিযোগ সুশান্তের পরিবারের।

এর আগে মুম্বই পুলিশ রিয়াকে টানা জিজ্ঞাসাবাদ করেছেন, এমনকি অভিনেত্রী ভাইয়ের সঙ্গে সুশান্তের কোম্পানি খোলার ব্যাপারেও অনেক তথ্য উঠে এসেছে পুলিশের হাতে। গতকাল বিহারের পাটনায় সুশান্তের বাবা কে কে সিং অভিনেত্রী রিয়া চক্রবর্তী র বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির জামিন অযোগ্য (৩০৬, ৩৪১, ৩৪২, ৩৮০, ৪০৬, ৪২০) ধারায় মামলা দায়ের করেছেন বলে জানা গিয়েছে। রিয়ার বিরুদ্ধে আরও অভিযোগ তিনি সুশান্তের প্রাক্তনী অঙ্কিতা ও কৃতি শ্যানন এর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়েছিলেন। সুশান্ত সিং রাজপুতের মানসিক অবসাদের সময় তাকে ঠিকমত চিকিৎসা করতে দিতেন না রিয়া। অভিনেতার পরিবারের সদস্যরা এমনই অভিযোগ করেছেন। এমনকি সুশান্ত যে মানসিক অবসাদে ভুগছেন তা জানতেন না তার বাবা।

কিছুদিন আগেই জানা যায় সুশান্ত নাকি ডেঙ্গুতে আক্রান্ত। কিন্তু অভিনেতার পরিবারের দাবি ওটা রিয়া ভুল খবর ছড়িয়ে ছিলেন। আসলে সুশান্ত কে মাঝে মাঝেই বাড়িতে চেন দিয়ে বেঁধে রাখতেন এমনটাই দাবি করেছেন অভিনেতার বন্ধুরা। সুশান্ত সিং রাজপুতের উপর পুরো নিয়ন্ত্রণ করত রিয়ার পরিবার। তাকে কড়া ডোজের ওষুধ খাওয়া নোর অভিযোগ উঠেছে রিয়ার বিরুদ্ধে।

পাটনায় দায়ের হওয়া এফআইআর এর বিরুদ্ধে খুব শীঘ্রই তদন্ত শুরু করবে পুলিশ এমনটাই জানা গিয়েছে। এই মর্মে রিয়াকে জিজ্ঞাসাবাদ করা হবে এছাড়াও মুম্বই পুলিশের সঙ্গে একটি আলোচনা করবে বিহারের পুলিশ।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here