rape

মহানগর ডেস্ক: নির্জন রাস্তায় নিঃসঙ্গ মহিলারাই ছিলেন তাঁর শিকার। এমনই রাস্তার ধারে ওৎ পেতে বসে থাকতেন। শিকার হাতের নাগালে এলেই তাঁকে জঙ্গলে টেনে নিয়ে গিয়ে ধর্ষণ করতেন। বহু ধর্ষণের ঘটনায় জড়িত সেই ‘সিরিয়াল রেপিস্ট’কে সোমবার গ্রেফতার করেছে উত্তরপ্রদেশ পুলিশ।

গ্রেটার নয়ডার ডেপুটি পুলিশ কমিশনার বৃন্দা শুক্ল জানিয়েছেন, গোপন সূত্রে খবর পেয়ে সূরজপুরে তল্লাশি অভিযানে যায় পুলিশ। তাদের দেখেই পালানোর চেষ্টা করেন অভিযুক্ত। পুলিশকে লক্ষ্য করে গুলিও চালান। পুলিশ পাল্টা গুলি চালালে অভিযুক্তের পায়ে লাগে। জখম অবস্থায় গ্রেফতার করা হয় তাঁকে।

শুক্ল আরও জানিয়েছেন, গত ২৫ ফেব্রুয়ারি একটি ধর্ষণের অভিযোগ দায়ের হয় সূরজপুর থানায়। তদন্ত শুরু করতেই জানা যায়, অভিযুক্তের বিরুদ্ধে একাধিক ধর্ষণের অভিযোগ রয়েছে। যার বেশির ভাগই ২০১৯ সালের। সে সময় অভিযুক্তকে গ্রেফতারও করা হয়েছিল। গত ফেব্রুয়ারিতে জামিনে ছাড়া পান তিনি। তার কয়েক দিনের মধ্যেই ৪টি ধর্ষণের ঘটনা সামনে আসে। এই ঘটনার সঙ্গে আগের ঘটনার মিল খুঁজে পেতেই অভিযুক্তকে ধরতে একটি বিশেষ দল গঠন করা হয়।

প্রথমে হামিরপুরে অভিযুক্তের বাড়িতে হানা দেয় পুলিশ। কিন্তু সেখানে তাঁর হদিশ মেলেনি। এর পর গোপন সূত্রে খবর পেয়ে গ্রেটার নয়ডার সূরজপুর থেকে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্তের কাছ থেকে একটি দেশি পিস্তল এবং গুলি উদ্ধার হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here