ডেস্ক: মন্দসৌরের ঘটনার রেশ এখনও কাটেনি। তারই মধ্যে ফের লালসার শিকার হল ৩ বছরের শিশু। মঙ্গলবার রাজস্থানের জয়পুর এলাকার কানোটা গ্রামে এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী পবন রেজার(২৫) নামের এক ব্যক্তির ওপরে। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

সূত্রের খবর, মঙ্গলবার নিজের বাড়ির সামনে অন্য বাচ্চাদের সঙ্গে খেলা করছিল বছর তিনেকের ওই শিশু। সেই সময় অভিযুক্ত প্রতিবেশী যুবক এসে তাকে একটি গলির মধ্যে নিয়ে যায় এবং সেখানেই ওই শিশুটিকে ধর্ষণ করে সে। শিশুটির মা বাড়ি ফিরে এলে তিনি শিশুটির কান্নার আওয়াজ শুনতে পান এবং পবনকে শিশুটির সঙ্গে অভব্যতা করতে দেখেন। এরপর তিনি পবনকে ধরতে যাওয়ার চেষ্টা করেন, কিন্তু ততক্ষনে এলাকা ছেড়ে পালায় সে।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, ওই এলাকাতেই শ্রমিকের কাজ করত অভিযুক্ত এবং ঘটনার সময় খুব সম্ভবত মদ্যপ অবস্থায় ছিল সে। আর তার জেরেই এই কাণ্ড ঘটিয়ে থাকতে পারে বলে মনে হচ্ছে। পরিবারের তরফে জানা গিয়েছে, পবন তাদের বাড়ির বাইরেই অনেক সময় ঘুমাতো। ঘটনার পর শিশুটিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন যে তাঁর অবস্থা এখন স্থিতিশীল কিন্তু আতঙ্কের মধ্যে রয়েছে সে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here