kolkata news

নিজস্ব প্রতিনিধি, বোলপুর: পেঁয়াজ মহার্ঘ হতেই বোলপুরে সুফল বাংলা বাজার থেকে লুট হল পেঁয়াজ! পাশাপাশি, পেঁয়াজ না পাওয়া গেলে সুফল বাংলার কর্মীদের বাইরে দেখে নেওয়ার হুমকি দেওয়া হল! এরপর পুলিশ পাহারা দেওয়া হল জেলার প্রতি সুফল বাংলা বাজারে। পাশাপাশি, জানিয়ে দেওয়া হয়েছে ক্রেতাদের, যে সুফল বাংলা বাজারে জনা পিছু গ্রাহকদের ৫০০ গ্রাম করে পেঁয়াজ দেওয়া হবে। জেলা কৃষি বিপণন আধিকারিক (প্রশাসনিক) অচিন্ত্য থোকদার বলেন, জেলার প্রতি সুফল বাংলা বাজারে পুলিশের পোস্টিং দেওয়া হয়েছে। গ্রাহক পিছু ৫০০ গ্রাম করে পেঁয়াজ দেওয়া হবে।

জানা গেছে, অচিরেই রেশনেও পেঁয়াজ বিলি করবে রাজ্য সরকার। বাজারে পেঁয়াজের দাম ১২০ টাকা থেকে ১৫০ টাকা হওয়ার পর থেকেই মানুষের মধ্যে পেঁয়াজ নিয়ে হাহাকার শুরু হয়ে যায়। সেই কারণেই রাজ্য সরকার সুফল বাংলা ৫৯ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি চালু করে। কিন্তু তার পরেও এক শ্রেণির মানুষের জন্য বিপত্তি দেখা যায়। সোমবার সকাল ৯টা থেকে বোলপুর গীতাঞ্জলি প্রেক্ষাগৃহের পেছনে সুফল বাংলা কাউন্টারে লাইন পড়ে যায় ক্রেতাদের।

প্রত্যেককে ৫০০ গ্রাম করে পেঁয়াজ দেওয়া চলছিল। হঠাৎ পেঁয়াজ নেই রব ওঠে! উন্মত্ত জনতা ধাওয়া করে। হাতের কাছে যা পেঁয়াজ ছিল তা লুট করে নিয়ে পালায়! এমনটাই জানিয়েছিলেন ওই কাউন্টারের কর্মী মহম্মদ মহসিন। তিনি বলেন, ২০ থেকে ২৫ কেজি পেঁয়াজ চোখের সামনে লুট হয়ে গেল। কেউ কেউ তো পেঁয়াজ না পেলে বাইরে দেখে নেওয়ার হুমকি দিচ্ছে! কোনও সিকিউরিটি নেই। আমরা তো খুব চিন্তায় আছি। এরপর অভিযোগের ভিত্তিতে শুধু বোলপুর নয়, জেলার সমস্ত সুফল বাংলা কাউন্টারে পুলিশ পাহারা দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here