মহানগর ওয়েবডেস্ক: করোনা ভাইরাসকে সঙ্গী করেই ধীরে ধীরে ছন্দে ফিরছে পৃথিবী। সেই সঙ্গে একাধিক ফুটবল লিগও শুরু হচ্ছে, অবশ্যই দর্শকশূন্য ভাবে। তেমনভাবেই শুক্রবার প্রায় তিনমাস পর ইতালিতে ফিরল ফুটবল। আর প্রথম ম্যাচেই আলোচনার কেন্দ্রে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। না, অসাধারণ খেলে নয়, সহজ পেনাল্টি মিস করে।

ভারতীয় সময় শুক্রবার রাতে ইতালিয়ান কাপের সেমিফাইনালের দ্বিতীয় রাউন্ডে মুখোমুখি হয়েছিল জুভেন্তাস ও এসি মিলান। সেখানেই দশ জনের মিলানকে হারাতে পারল না জুভে। গোল শূন্য ড্র করে প্রথম রাউন্ডে অ্যাওয়ে গোল করার সুবাদে ফাইনালে উঠে গেল জুভে। আর সবচেয়ে বড় কথা সহজ পেনাল্টি মিস সিআর সেভেনের।

ম্যাচের ১৬ মিনিটে মিলান ডিফেন্ডার অন্দ্রেয়া কন্টি নিজের বক্সেই হ্যান্ডবল করেন। ভারের সাহায্য নিয়ে পেনাল্টি দেন রেফারি। স্বাভাবিক ভাবেই পেনাল্টি মারতে যান রন। কিন্তু দীর্ঘদিন ফুটবলের বাইরে থাকার প্রভাবেই হয়তো বল তেকাঠিতে রাখতে ব্যর্থ হন ‘পেনাল্টি স্পেশালিস্ট’ রোনাল্ডো। তাঁর গ্রাউন্ডার শট লাগে সাইডবারে। এরপর সারা ম্যাচে আর গোল হয়নি।

স্বাভাবিক ভাবেই রোনাল্ডোর পেনাল্টি মিসের খবরে ‘উচ্ছ্বসিত’ মেসি ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় শুরু হয় সিআর সেভেনকে নিয়ে ট্রোলিং। অবশ্য চুপ থাকেননি রোনাল্ডো ভক্তরাও। তারাও পাল্টা দিয়েছেন। রোনাল্ডো আর মেসি নিয়েই ফের একবার করোনা পূর্ব সময়ের মতো উত্তাল নেট দুনিয়া।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here