news bengali

মহানগর ওয়েবডেস্ক: উপত্যকার ক্রমবর্ধমান হিংসাত্মক ঘটনায় লাগাম পরানো যাচ্ছে না কোনওভাবেই। রবিবার সকালে ফের একবার রক্তাক্ত হয়ে উঠল ভূস্বর্গ। অজ্ঞাত পরিচয় বন্দুকবাজের হামলা গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হলেন এক বিজেপি নেতা। এদিন সকালে ঘটনাটি ঘটেছে জম্মু-কাশ্মীরের বুদগামে। কে বা কারা এই হামলা চালানো তা এখনও জানা যায়নি তবে এই ঘটনা রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। এই নিয়ে চলতি সপ্তাহে তৃতীয় বার এই ধরনের ঘটনা ঘটল উপত্যকায়।

জম্মু-কাশ্মীর পুলিশ সূত্রে জানা গিয়েছে, আহত ওই বিজেপি নেতার নাম আব্দুল হামিদ নাজার। বুদগামের মহিন্দপোরায় এদিন সকালে বাড়ি থেকে প্রাতঃভ্রমণে বের হন তিনি। বাড়ি থেকে মাত্র কিছু দূরে তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। প্রাথমিকভাবে এই হামলা জঙ্গিরা চালিয়েছে বলে অনুমান পুলিশের। যদিও এখনও পর্যন্ত এই হামলার দায় কোনও জঙ্গিগোষ্ঠী স্বীকার করেনি। গুরুতর আহত অবস্থায় ওই বিজেপি নেতাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। উপত্যকায় বারবার বিজেপি নেতার উপর এহেন হামলা প্রশাসনের উপর বাড়াচ্ছে চিন্তা।

প্রসঙ্গত, এর আগে গত মঙ্গলবার জঙ্গি হামলার শিকার হয়েছিলেন জম্মু-কাশ্মীরের কূলগামের বিজেপির সরপঞ্চ আরিফ আহমেদ। বর্তমানে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তিনি। এর আগে গত মাসে বিজেপির প্রাক্তন জেলা সভাপতি ওয়াসিম বারি, তাঁর বাবা ও এক ভাইকে সন্ত্রাসবাদীরা খুব কাছ থেকে গুলি করে হত্যা করে। বারবার এহেন জঙ্গি হামলায় দুশ্চিন্তা বেড়েছে কাশ্মীর বিজেপির অন্দরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here