Home Featured গাড়িতে নীল বাতি, সাঁটনো সিবিআই স্টিকার! আরও এক ভুয়ো ‘কর্তা’ গ্রেফতার

গাড়িতে নীল বাতি, সাঁটনো সিবিআই স্টিকার! আরও এক ভুয়ো ‘কর্তা’ গ্রেফতার

0
গাড়িতে নীল বাতি, সাঁটনো সিবিআই স্টিকার! আরও এক ভুয়ো ‘কর্তা’ গ্রেফতার
Parul

মহানগর ডেস্ক: শহর কলকাতায় আরও এক ভুয়ো ‘কর্তা’র খোঁজ পাওয়া গেল। গাড়িতে নীল বাতি লাগিয়ে ঘুরে বেড়াতেন ব্যক্তি। পরিচয় দিতেন সিবিআই আধিকারিক হিসেবে। শেষ  ধরা পড়েছেন গড়িয়াহাট থানার পুলিশের হাতে। ধৃতের নাম সনাতন রায় চৌধুরী।

সূত্রের খবর, সনাতন নিজেকে স্ট্যান্ডিং কাউন্সিল অব ওয়েস্ট বেঙ্গলের আধিকারিক পরিচয় দিতেন। নীল বাতি লাগানো গাড়ি নিয়ে ঘুরতেন। দেবাঞ্জন কাণ্ডের পর থেকেই শহরের নীল বাতি লাগানো গাড়ির ওপর নজরদারি বেড়েছে পুলিশের। রাস্তায় চলছে চেকিংও। নীল বাতি লাগানো গাড়ি দেখলে, তা থামিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। একইভাবে থামানো হয়েছিল সনাতনের গাড়ি। তারপরেই ধীরে ধীরে সামনে আসে সত্যিটা।

জানা গিয়েছে, প্রশ্ন করা হলে তিনি নিজেকে উচ্চ পদস্থ সরকারি আধিকারিক বলে পরিচয় দিয়েছিলেন। কিন্তু দেখাতে পারেননি উপযুক্ত কাগজপত্র। ঝুলি থেকে বেড়াল বেরিয়ে আসতে দেরি হয়নি এরপর। কথায় একাধিক অসঙ্গতি ধরা পড়ে। এরপরই তাঁকে গ্রেফতার করে গড়িয়াহাট থানার পুলিশ।

উল্লেখ্য, গত সপ্তাহেই সেন্ট্রাল ভিজিলেন্স কমিশনার সেজে গাড়িতে নীলবাতি লাগিয়ে ঘোরার অভিযোগ এক যুবককে গ্রেফতার করে পুলিশ। বেনিয়াপুকুর থেকে মহম্মদ সাদিক নামে ওই যুবককে গ্রেফতার করা হয়। তার গাড়ির সামনে লেখা ছিল সামনে ভিআইপি পার্কিং লেখা ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here