kolkata bengali news

Highlights

  • দল বদলের এ যেন ‘গো এজ ইউ লাইক’
  • বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন
  • একদিন বাদেই ফের বিজেপিতে ফিরলেন

নিজস্ব প্রতিবেদক, দক্ষিণ দিনাজপুর: দল বদলের এ যেন ‘গো এজ ইউ লাইক’। দক্ষিণ দিনাজপুর জেলা যেন এখন এই খেলা নিয়েই মেতে উঠেছে। আজ এক লোক তার দল ছেড়ে অন্য দলে যোগ দিচ্ছে তো রাত পোহালেই আবার পুরনো দলে হাসি মুখে ফিরে যাচ্ছে। রবিবারই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন বালুরঘাট ব্লকের অমৃতখণ্ড গ্রাম পঞ্চায়েত প্রধান মিরিলা মুর্মু। একদিন বাদেই সোমবার ফের বিজেপিতে ফিরলেন তিনি। এদিন বালুরঘাটে বিজেপির জেলা কার্যালয়ে মিরিলা মুর্মুর হাতে দলীয় পতাকা তুলে দেন জেলা সভাপতি বিনয় বর্মন এবং সাংসদ ডঃ সুকান্ত মজুমদার।

মিরিলা মুর্মু বিজেপির টিকিটে জয়ী হয়ে পঞ্চায়েত প্রধান হন। এতদিন প্রধান পদ সামলানোর পর বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন। তাঁর হাতে দলীয় পতাকা তুলে দিয়েছিলেন তৃণমূল জেলা সভাপতি অর্পিতা ঘোষ। সিএএ ও এনআরসির প্রতিবাদে তৃণমূলে যোগ দেন বলে জানান মিরিলা মুর্মু। কিন্তু ঠিক একদিন বাদেই আবার পুরোনো দল বিজেপিতে ফিরে আসেন তিনি। দাবি করেন, তাঁকে আর্থিক প্রলোভনের পাশাপাশি ভয় দেখিয়ে তৃণমূলে জোর করে নিয়ে যাওয়া হয়েছিল।

যদিও জেলা তৃণমূলের পক্ষ থেকে পুরো বিষয়টি অস্বীকার করা হয়েছে। সবুজ শিবিরের জেলা কার্যকরী সভাপতি দেবাশীষ মজুমদার বলেন, অমৃতখণ্ডের প্রধান ও অন্য দুজন প্রধান স্বেচ্ছায় জেলা তৃণমূল সভাপতি অর্পিতা ঘোষের সঙ্গে দেখা করে মমতা ব্যানার্জীর উন্নয়নে সামিল হতে চেয়েছিলেন কিন্তু বিজেপির হার্মাদ বাহিনী তাঁদের বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে জোর করে নিজেদের দলে ফিরিয়ে আনে। স্বাভাবিক ভাবেই মিরিলা ভয়ে বিজেপি নেতাদের শেখানো বুলিই আওড়াচ্ছেন বলেও দাবি করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here