ডেস্ক: হামলা পালটা হামলা, শেষে বিপাকে পড়ে ভারতের কাছে জবাবি গুলিবর্ষণ বন্ধ রাখার জন্য অনুরোধ জানায় পাকিস্তান। ভারতের কাছে কাকুতি মিনতির পর নির্লজ্জের মতো ফের সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করল পাক সেনা। রবিবার রাতে ভারতীয় সীমান্ত লক্ষ্য করে ব্যাপক গুলি বর্ষণ করে পাক রেঞ্জার্সরা। যদিও এই ঘটনায় হতাহতের কোনও খবর পাওয়া যায়নি।

বিএসএফ সূত্রের খবর, রবিবার রাত সাড়ে ১০ টা নাগাদ জম্মু কাশ্মীরের সাম্বা জেলার রামগড় সেক্টরের নারায়ণপুর অঞ্চলে ব্যাপক গুলি চালায় পাক সেনা। সেই সঙ্গে বিএসএফ ছাউনি ও সীমান্তবর্তী গ্রামগুলি লক্ষ্য করে চালানো হয় মর্টার হামলা। যার পালটা হামলা চালায় ভারতীয় সেনাও। অন্যদিকে জানা গিয়েছে, রামগড় সেক্টর নয় সোমবার সকাল ৭ টা থেকে জম্মুর আর্নিয়া সেক্টরেও গুলি চালাতে শুরু করেছে পাক সেনা। যদিও এই ঘটনায় হতা হতের কোনও খবর পাওয়া যায়নি। দুপক্ষের গুলির লড়াই এখনও চলছে।

উল্লেখ্য, গত কয়েকদিন ধরে বিনা প্ররোচনায় ভারতীয় সীমান্তে গুলি চালানোর পর রবিবার একটি থার্মাল ইমেজের ফুটেজ প্রকাশ করে বিএসএফ। যেখানে দেখা গিয়েছে, এই জবাবি হামলায় ধ্বংস করে দেওয়া হচ্ছে পাকিস্তানী বাঙ্কার। ভারতের এই পাল্টা হামলার পর ভারতের তরফে হামলা বন্ধ রাখার আর্জি জানায় পাকিস্তান। কিন্তু এদিন ফের নির্লজ্জের মতো সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করল পাক সেনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here