ডেস্ক: যত দিন যাচ্ছে তালিকাটা আরও দীর্ঘ হয়ে চলেছে। প্রথমে জিডি বিড়লা তারপর একে একে এমপি বিড়লা, কারমেল, কমলা গার্লস হাইস্কুলের পর এবার আলিপুর মাল্টি পারপাস গার্লস হাইস্কুল। শিশুদের লজেন্সের লোভ দেখিয়ে তাদের যৌন নিগ্রহের অভিযোগ উঠল স্কুলেরই এক দারয়ানের বিরুদ্ধে। আলিপুর মাল্টি পারপাস গার্লস হাইস্কুলের ওই দারয়ানের নাম রামেশ্বর সিং। তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, গত কয়েকদিন ধরে লজেন্স দেওয়ার নাম করে স্কুলের ছাত্রীদের নিজের কোয়াটারে নিয়ে যেত ওই অভিযুক্ত। সেখানেই চলত তাঁদের সঙ্গে যৌন নির্যাতন। গত কয়েকদিনে বেশ কয়েকজন শিশুর সঙ্গে এই ঘটনা ঘটিয়েছে অভিযুক্ত। এরপর বুধবার এক ছাত্রী বাড়ি ফিরে পুরো ঘটনার কথা জানায় তার পরিবারকে। বৃহস্পতিবার স্কুলে হাজির হয় ওই ছাত্রীর অভিভাবক। স্কুল কর্তৃপক্ষকে পুরো ঘটনার কথা জানালে তারা বলে। রামেশ্বরের বিরুদ্ধে কোনও প্রমান নেই সেহেতু তার বিরুদ্ধে কোনও আইনি পদক্ষেপ নেওয়া যাবে না। স্কুল কর্তৃপক্ষের গা-ছাড়া মনোভাবে ক্ষুব্ধ হয়ে ওঠে অভিভাবকরা। খুলের পিছনের কোয়াটার থেকে অভিযুক্তকে টেনে বের করে এনে চলতে থাকে মারধোর। পরে পুলিশের হাতে তুলে দেওয়া হয় তাকে।

জানা গেছে, দীর্ঘদিন ধরে ওই স্কুলে দারয়ানের কাজ করে রামেসশ্বর। যেখানে মাঝে মধ্যেই স্কুলের ছাত্রীদের সঙ্গে অভব্য ব্যবহারের অভিযোগ ওঠে রামেশ্বরের বিরুদ্ধে। এর আগে ২০১৫ সালে ওই স্কুলেরই এক ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। কিন্তু স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হলেও কোনও ব্যবস্থা নেয়নি কর্তৃপক্ষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here