kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: পুলিশের উপর এমনিতেই ভীষণ রাগ রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের। কারণ অবশ্য বহুবারই খোলসা করেছেন তিনি। প্রথমত, পুলিশ নাকি তৃণমূলের লোক। তাছাড়া বিজেপি কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসাতে ভীষণ ভাবেই তৈরি থাকে বাংলার পুলিশ। ফলস্বরূপ রাজ্যের পুলিশকে সবক শেখাতে এবার কড়া হুঁশিয়ারি দিয়ে দিলেন দিলীপ। সরাসরি জানিয়ে দিলেন ক্ষমতায় এলে পুলিশের অবসর জীবনের সম্বল পেনশন কেড়ে নেবে বিজেপি সরকার।

এদিন বিজেপির রাজ্যসভাপতি রাজ্য পুলিশকে তৃণমূলের দালালি করা বন্ধ করে নিরপেক্ষ ভাবে কাজ করার জন্য নির্দেশ দেন। এরপরই তিনি বলেন, ‘আমাদের হাজার হাজার কর্মীকে মিথ্যা মামলায় ফাঁসিয়েছে পুলিশ। জেলেও ভরা হয়েছে তাঁদের। যারা এটা করেছে তাদের বলেছি, আমরা কিন্তু সমস্ত কিছুর উপর নজর রাখছি। সকলের নাম খাতায় লিখেও রাখা হয়েছে। ক্ষমতায় আসার পর প্রত্যেকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তখন যদি তাঁদের কেউ অবসর গ্রহণও করে তবে তাঁদের পেনশনের টাকা থেকে সব উশুল করে নেব।’ এমনিতেই বিতর্কের শিরোনামে রয়েছেন দিলীপ ঘোষ। তার উপর পুলিশের পেনশন কেড়ে নেওয়ার মতো প্রচ্ছন্ন হুমকি তাঁকে নতুন করে বিতর্কের চূড়ায় তুলল।

উল্লেখ্য, রাজ্যের পুলিশ সম্পর্কে সুযোগ পেলেই বিতর্কিত মন্তব্য করে বসেন দিলীপ ঘোষ। কিছুদিন আগেই পুলিশ পেটানো থেকে শুরু করে সুযোগ পেলে পুলিশকে ভালো করে রগড়ে দেওয়ার নিদানও দেন তিনি। এদিন আবার গরুর দুধে সোনা পাওয়া যায় বলেও বিতর্ক সৃষ্টি করেছেন দিলীপ ঘোষ। এরই মাঝে ফের পুলিশের পেনশন কাড়বেন বলে দিলেন হুঁশিয়ারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here