ডেস্ক: রাতের মহানগরে ফের উঠল গণধর্ষণের অভিযোগ। তাও আবার শহরের প্রাণকেন্দ্র পার্ক সার্কাসে। এই ঘটনায় এখনও পর্যন্ত তিন অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে জিআরপি। সূত্রের খবর, রেল লাইনের ধারে শৌচ করতে যাওয়ার সময় নির্যাতিতাকে পাকড়াও করে ধর্ষণ করে অভিযুক্ত তিন যুবক। ইতিমধ্যেই তদন্ত শুরু হয়ে গিয়েছে এই ঘটনায় অন্য কেউ কোনও ভাবে জড়িয়ে রয়েছেন কিনা। অভিযুক্ত তিন যুবককে আজ, বৃহস্পতিবার শিয়ালদহ আদালতে তোলা হবে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পার্ক সার্কাস এবং স্যার গুরুদাস হল্ট স্টেশনটির মাঝে এই ন্যক্কারজনক ঘটনাটি ঘটে। নির্যাতিতা মহিলাটি পুলিশকে জানিয়েছেন, তাঁর বোন ন্যাশনাল মেডিক্যাল কলেজে ভর্তি। তাঁকে দেখে ফেরার সময়ই এই ঘটনাটি ঘটে। তিনি শৌচ করতে যখন রেললাইনের ধারে যান তখন অভিযুক্ত তিন যুবক তাঁকে ধরে গণধর্ষণ করে। ধৃত তিন যুবকের নাম সঞ্জীব সিংহ, ইন্দ্রজিৎ ঘটপাত্র, বাপি মণ্ডল। নির্যাতিতা মহিলা সহ ওই তিন যুবকই রেললাইনের ধারে ঝুপড়িতে থাকে।

ক্ষতবিক্ষত অবস্থায় উদ্ধার করার পর নির্যাতিতাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় তাঁর এক আত্মীয়। ন্যাশনাল মেডিকেল কলেজে নিয়ে গিয়ে তাঁর শারীরিক পরীক্ষা হওয়ার পর ধর্ষণের প্রমাণ পাওয়া গিয়েছে বলে খবর হাসপাতাল সূত্রে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here