Home Featured মুকুলের সঙ্গে সাক্ষাৎ সব্যসাচীর! বিজেপি নেতার সঙ্গে রাজ্যের নিরাপত্তা রক্ষী

মুকুলের সঙ্গে সাক্ষাৎ সব্যসাচীর! বিজেপি নেতার সঙ্গে রাজ্যের নিরাপত্তা রক্ষী

0
মুকুলের সঙ্গে সাক্ষাৎ সব্যসাচীর! বিজেপি নেতার সঙ্গে রাজ্যের নিরাপত্তা রক্ষী
Parul

মহানগর ডেস্ক: খাতায়-কলমে সব্যসাচী দত্ত এখনো একজন বিজেপি নেতা। কিন্তু তবুও তাঁর সঙ্গে রয়ে গিয়েছে রাজ্য নিরাপত্তা। সম্প্রতি তিনি সাক্ষাৎ করেছে মুকুল রায়ের সঙ্গে। এমন খবর ছড়িয়ে পড়েছে রাজনৈতিক মহলে। ফলের জল্পনা দানা বাধতে শুরু করেছে সল্টলেকের এই নেতাকে কেন্দ্র করে।

কোনও বিজেপি নেতার সঙ্গে রাজ্যের নিরাপত্তা কর্মী থাকা এক ব্যতিক্রমী ঘটনা। সম্প্রতি যারা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলেন তাদের কাছ থেকে নিরাপত্তা প্রত্যাহার করে নিয়েছিল রাজ্য। পরিবর্তে সেই নেতারা পেয়েছিলেন কেন্দ্রের নিরাপত্তা। সব্যসাচীর কেন্দ্রীয় নিরাপত্তার ব্যাপারে রয়ে গিয়েছে কিছু ধোঁয়াশা। তবে তার সঙ্গে যে রাজ্যে নিরাপত্তারক্ষী রয়েছেন তা স্বীকার করে নিয়েছেন তিনি।

এরই মাঝে শোনা গিয়েছে মুকুল রায়ের সঙ্গে সাক্ষাৎকার করেছেন সব্যসাচী দত্ত। বিজেপির সর্বভারতীয় পদ পাওয়ার পরেও দল বদলেছেন মুকুল। ফিরে এসেছেন পুরনো শিবিরের। অন্যদিকে বিজেপিতে সব্যসাচী দত্ত এর অবস্থান ঠিক কী সে ব্যাপারে রয়েছে প্রশ্ন। এমতাবস্থায় মুকুলের সঙ্গে সব্যসাচীর সাক্ষাতে জল্পনার উদ্রেককারী তা বলাই বাহুল্য। যদিও একজন দুঁদে রাজনীতিবিদ হিসেবে সমস্ত জল্পনা কে পাশ কাটিয়ে যাওয়ার চেষ্টা করেছেন তিনি।

লোকসভা ভোটের আবহে সব্যসাচী দত্তের বাড়িতে গিয়ে মুকুল রায়ের লুচি আলুর দম খাওয়ার ঘটনা এখনো মনে রেখেছেন বঙ্গবাসীর অনেকেই। তখনও সল্টলেকের তৃণমূল মেয়র সব্যসাচী। এরপর প্রায় মাস খানেক চলেছিল চাপানউতোর। শেষে জার্সি বদল করেছিলেন সব্যসাচী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here