kolkata bengali news

ডেস্ক: উত্তপ্ত উপত্যকায় ফের টহলরত পুলিশের উপর হামলা চালাল জঙ্গিদল। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে জম্মু কাশ্মীরের সোপারে। যদিও, জঙ্গিদের গুলিতে হতাহতের কোনও খবর নেই। জঙ্গিদের খোঁজে গোটা এলাকা ঘিরে ফেলে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ।

সূত্রের খবর, এদিন সকালে ওই এলাকায় টহল দিচ্ছিল স্থানীয় থানার পুলিশবাহিনী সেই সময়ই হঠাৎ তাঁদের লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। প্রাথমিক ধাক্কা সামাল দিয়ে পাল্টা গুলি চালাতে শুরু করে পুলিশ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছয় বিশাল পুলিশবাহিনী ও সেনা। বিপদ বুঝে এলাকা থেকে চম্পট দেয় জঙ্গিরা। গুলিতে হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। গোটা এলাকা ঘিরে ফেলে জঙ্গিদের খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ। স্থানীয় বাসিন্দাদের এলাকা থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে।

অন্যদিকে, পঞ্জাব-পাকিস্তান সীমান্তে অনুপ্রবেশরত এক অনুপ্রবেশকারীকে গুলিতে খতম করল বিএসএফ। জানা গিয়েছে ওই এলাকায় বিএসএফের ৭৩ নম্বর ব্যাটেলিয়নের কর্মীরা দেখেন এক অনুপ্রবেশকারী সীমান্ত পেরিয়ে ভারতে ঢোকার চেষ্টা করছে। বিএসএফ সতর্ক করা সত্ত্বেও ওই অনুপ্রবেশকারী কারও কথায় কান দেয়নি। শেষে বাধ্য হয়ে তাকে লক্ষ্য করে গুলি চালায় বিএসএফ ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই অনুপ্রবেশকারীর।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here