kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, নদিয়া: করোনা-যোদ্ধা হিসেবে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের পাশাপাশি একেবারে ফ্রন্ট লাইনে দাঁড়িয়ে লড়াই করছেন পুলিশকর্মীরাও। ফলে পুলিশের মধ্যে করোনা সংক্রমণের হার হার উল্লেখযোগ্য। এর মধ্যে বেশকিছু পুলিশকর্মী করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। বহু পুলিশকর্মী আবার সুস্থ হয়ে ফের কাজে যোগ দিয়েছেন। এবার নদিয়া জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল হাঁসখালি থানার এক সাব ইন্সপেক্টরের।

ওই সাব ইন্সপেক্টর নদিয়ার হাঁসখালি থানার কর্মরত ছিলেন। তাঁর নাম নিমাইচন্দ্র মণ্ডল। বয়স ৫৪ বছর। বহরমপুরের বাসিন্দা নিমাইচন্দ্র মণ্ডল বেশ কয়েক বছর ধরে নদিয়ার হাঁসখালি থানার সাব-ইন্সপেক্টর হিসেবে কর্মরত ছিলেন। করোনা আবহের মধ্যে তিনি ডিউটি করছিলেন বলে পরিবার সূত্রে জানা গিয়েছে। বেশ কয়েকদিন ধরে শারীরিক অসুস্থতার কারণে  হাঁসখালি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে লালারসের নমুনা দিয়ে আসেন কোভিড পরীক্ষার জন্য।

গত ১৯  তারিখে তার রিপোর্ট আসলে দেখা যায় তিনি কোভিড পজিটিভ। এরপর তাকে স্বাস্থ্য দফতরের তরফ থেকে কৃষ্ণনগর কোভিড হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল গভীর রাতে চিকিৎসা চলাকালীন তার মৃত্যু হয়। ওই পুলিশ কর্মী পরিবারের লোকজন জানিয়েছেন, মৃত সাব-ইন্সপেক্টর প্রথম থেকেই হাই সুগারে ভুগছিলেন। করোনা আক্রান্ত হওয়ার পর তার ব্লাড প্রেসার অনেকটাই বেড়ে যায়। এবিষয়ে জেলা স্বাস্থ্য আধিকারিক অপরেশ বন্দ্যোপাধ্যায় বলেন, করোনায় আক্রান্ত হয়ে কোভিড হাসপাতালে চিকিৎসা চলছিল ওই পুলিশ অফিসারের। তার মৃত্যু খুবই দুঃখজনক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here