news bengali

মহানগর ওয়েবডেস্ক: কানপুরের গ্যাংস্টার বিকাশ দুবার হাতে আট পুলিশকর্মীর মৃত্যুর ঘটনা এখনো স্মৃতিতে উজ্জল। সেই আবহেই উত্তরপ্রদেশে ফের একবার পুলিসকর্মীর ওপর হামলার ঘটনা ঘটল। উত্তরপ্রদেশের মথুরা জনপদে যমুনা নদী তীরবর্তী অঞ্চলে নিরাপত্তারত পুলিশ কর্মীর উপর হামলা চালালো বালি মাফিয়ারা। এই ঘটনায় আহত হয়েছেন দু’জন পুলিশ কর্মী। পুলিশের অভিযোগের ভিত্তিতে এরপর নিকটবর্তী গ্রাম থেকে ৩ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ পাশাপাশি পালিয়ে গিয়েছে বেশ কয়েকজন অভিযুক্ত তাদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

পুলিশের জানানো হয়েছে, ঘটনাটি ঘটেছে মথুরা জনপদের ফারাহ থানার রাপুরা জাট পুলিশ ক্যাম্প সংলগ্ন এলাকায়, শুক্রবার রাতে ওই এলাকায় টহল দিচ্ছিলেন বিশাল ও রবীন্দ্র নামের দুই পুলিশ কর্মী। বাইকে করে দু’জনে আগ্রা-দিল্লি জাতীয় সড়ক থেকে রাপুরা ব্রিজের দিকে যাচ্ছিলেন, পথে বৃষ্টি নামায় বৃষ্টি থেকে বাঁচতে একটি সেতুর নীচে আশ্রয় নেন তারা। সেখানে তারা দেখতে পান কান্জৌলি ঘাট দিয়ে বালি ভর্তি একটা ট্রাক আসছে। বিষয়টি সন্দেহজনক ঠেকায় খোঁজ খবর নিতে ট্রাকটি থামাতে উদ্যত হন তারা। তবে পুলিশ কিছু করার আগেই ওই দুই পুলিসকর্মীর উপর হামলা করে বসে মাফিয়ারা। মাফিয়াদের এই হামলায় আহত হন ওই দু’জন পুলিশ কর্মী। এরপর তারা থানায় যোগাযোগ করলে তড়িঘড়ি ব্যবস্থা নেয় বিশাল পুলিশবাহিনী।

এক ইন্সপেক্টরের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী এলাকা সংলগ্ন মাফিয়াদের এক গ্রামে গিয়ে শুরু করে তল্লাশি অভিযান। ওই রাতেই অজিত, গোপাল ও ভেদজিৎ নামে তিন অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। এর পাশাপাশি আরও এক অভিযুক্ত অন্ধকারের সুযোগ নিয়ে গ্রাম থেকে পালিয়ে যায়। আহত ওই পুলিশকর্মীরা ৯ জনের নামে অভিযোগ দায়ের করেছে। তাদের খুঁজে এলাকায় তল্লাশি শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here