kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: দেশের মধ্যে ‘ধর্ষণের রাজধানী’ হিসাবে স্বীকৃতি পাওয়া উন্নাওতে ফের ধর্ষণ। মাত্র ৩ বছরের এক শিশুকন্যাকে মাঠের মধ্যে নিয়ে গিয়ে ধর্ষণ করল গ্রামেরই প্রতিবেশী এক যুবক। শুক্রবার সকালে ঘটা এই ঘটনায় সমালোচনার সুযোগ না দিয়ে এবার অবশ্য অভিযোগ পেয়েই বিকৃত মস্তিষ্কের ওই যুবককে দ্রুত গ্রেফতার করল উন্নাও পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকালে বাড়ির পাশেই খেলা করছিল বছর তিনেকের ওই শিশুকন্যা। আসেপাশে কেউ না থাকায় ওই শিশুকন্যাকে টেনে হিচড়ে মাঠের মধ্যে নিয়ে যায় গৌতম নামে গ্রামেরই এক যুবক। সেখানে শিশুটিকে ধর্ষণ করে সে। সেই সময় মাঠের মধ্যে গোঙানির আওয়াজ পেয়ে শিশুটির কাকা মাঠে গিয়ে হাতেনাতে ধরে অভিযুক্ত ওই যুবককে। এরপর পুলিশে খবর দিয়ে পুলিশের হাতে তুলে দেওয়া হয় অভিযুক্তকে। পাশাপাশি ডাক্তারি পরীক্ষার জন্য শিশুকন্যাটিকে ভর্তি করা হয় হাসপাতালে।

পুলিশের তরফে জানানো হয়েছে শুক্রবার সকালে থানায় একটি ফোন আসে। এক ব্যক্তি আমাদের কাছে অভিযোগ জানান ৩ বছরের এক শিশুকে ধর্ষণ করা হয়েছে অভিযোগ পেয়ে দ্রুত ব্যবস্থা নেওয়া হয়েছে পুলিশের তরফে। অভিযুক্তকে গ্রেফতার করার পাশাপাশি তার বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনার মাঝেই এদিন প্রকাশ্যে এসেছে আরও একটি তথ্য। যেখানে জানা গিয়েছে, শুধুমাত্র উত্তরপ্রদেশের উন্নাওতে মাত্র এক বছরে(জানুয়ারি থেকে নভেম্বর) ধর্ষণের ঘটনা ঘটেছে ৮৬ টি পাশাপাশি যৌন নির্যাতনের মতো ঘটনা এখানে ঘটেছে ১৮৫ টি। ফলে ধর্ষণ সংস্কৃতি উন্নাওতে ঠিক কোন পর্যায়ে পৌঁছেছে তা দেখে আঁতকে উঠেছে গোটা দেশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here