kolkata news

Highlights

  • ফের শহরে চলন্ত গাড়িতে দুই মহিলা যাত্রীকে হেনস্থা
  • অভিযুক্তের বিরুদ্ধে হেনস্থা এবং ভয় দেখানোর অভিযোগে মামলা রুজু করেছে জোড়াসাঁকো থানার পুলিশ
  • টহলরত পুলিশ আধিকারিকের নজরে আনলে তারাই ছুটে গিয়ে গাড়িটিকে আটক করেন

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ফের শহরে চলন্ত গাড়িতে দুই মহিলা যাত্রীকে হেনস্থা এবং অভব্য আচরণের অভিযোগে গাড়ির চালককে গ্রেফতার করল পুলিশ। বুধবার সন্ধ্যায় মহাত্মা গান্ধী রোড এবং সেন্ট্রাল এভিনিউ মোড়ের কাছে গাড়িটিকে আটক করে অভিযুক্ত চালককে গ্রেপ্তার করে টহলরত পুলিশ। এরপর তাকে তুলে দেওয়া হয় জোড়াসাঁকো থানার পুলিশের হাতে। অভিযুক্তের বিরুদ্ধে হেনস্থা এবং ভয় দেখানোর অভিযোগে মামলা রুজু করেছে জোড়াসাঁকো থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বুধবার সন্ধ্যায় সত্যনারায়ণ পার্ক এসি মার্কেট যাওয়ার জন্য যোগাযোগ ভবনের সামনে থেকে একটি অনলাইন ক্যাব বুক করেন গনেশ চন্দ্র এভিনিউ এর বাসিন্দা আকাঙ্ক্ষা জৈন। তার সঙ্গেই ছিলেন অপর এক বান্ধবীও। অভিযোগ, যোগাযোগ ভবন থেকে ওই উবের ক্যাব উঠার পর থেকেই তাদের সঙ্গে অভব্য আচরণ শুরু করে ওই গাড়ির চালক। কিছুক্ষণ পর থেকে চলতে থাকে অশালীন মন্তব্য এবং কটুক্তি। দুই মহিলা উত্ত্যক্ত করার প্রতিবাদ করলে উবের চলক পাল্টা হুমকিও দেয় বলে অভিযোগ। অভিযোগকারিনী মহিলা জানান, বিপদ বুঝে উবের অ্যাপ্লিকেশনের এসওএস বাটন প্রেস করতে গেলে, তা বুঝতে পেরে নিজের মোবাইল থেকে রাইডটি স্টপ করে দেয় চালক। এরপরই অভিযুক্ত চালক দুই মহিলাকে গাড়ি থেকে নেমে যেতে বলে, দাবি অভিযোগকারিণীর।

গাড়ি থেকে নেমে ঘটনাটি টহলরত পুলিশ আধিকারিকের নজরে আনলে তারাই ছুটে গিয়ে গাড়িটিকে আটক করেন। গ্রেপ্তার করা হয় অভিযুক্ত চালককেও। ধৃতকে তুলে দেওয়া হয় জোড়াসাঁকো থানার হেফাজতে। পুলিশ জানিয়েছে, ধৃত চালকের নাম সঞ্জয় সরকার, বাড়ি উত্তর ২৪ পরগনার জগদ্দলে। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০৬, ৫০৯ ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here