ডেস্ক: জল্পনা চলছিল অনেকদিন ধরেই। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ নিজেও বলেছিলেন, তিনিও শুনছেন এমন আশঙ্কার কথা। শেষ পর্যন্ত সত্যি হল সেই জল্পনা। অবশেষে বিজেপিতে যোগ দিয়েই দিলেন কলকাতার প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পাল। এদিন দক্ষিণ কলকাতার আলিপুরে বিজেপির কর্মীসভা থেকে বাবুল সুপ্রিয় ও দিলীপ ঘোষের উপস্থিতিতে ভারতীয় জনতা পার্টিতে যোগ দেন তিনি।

শোনা যাচ্ছিল, যাদবপুর লোকসভা কেন্দ্রে তৃণমূলের সেলেব প্রার্থী মিমির বিরুদ্ধে অগ্নিমিত্রাকে হাতিয়ার করে নামতে পারে বিজেপি। কিন্তু সেই কেন্দ্রে ইতিমধ্যেই তৃণমূল ত্যাগী সাংসদ অনুপম হাজরাকে জায়গা দিয়েছে গেরুয়া শিবির। ফলে যাদবপুর কেন্দ্রে সেই আশঙ্কা নেই বললেই চলে। এমন জল্পনাও উঠে আসে যে, দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্র থেকে প্রার্থী হচ্ছেন অগ্নিমিত্রা। কিন্তু চন্দ্রকুমার বসু বিজেপি টিকিট পাওয়ার পর সেই জল্পনাও ছাই চাপা পড়ে যায়। ফলে লোকসভা ভোটে আদৌ প্রার্থী হবেন কিনা অগ্নিমিত্রা, তা নিয়ে জল্পনা এখনও তুঙ্গে। তবে ভোট রাজনীতিকে দূরে সরিয়ে রেখে সমাজসেবা করার জন্য বিজেপিতে যোগ দিয়েছেন বলে জানান অগ্নিমিত্রা।

কারণ ইতিমধ্যেই রাজ্যের ৪২টি আসনের মধ্যে ২৮টি আসনে প্রার্থী দিয়েছে বিজেপি। তাৎপর্যপূর্ণভাবে কলকাতা সংলগ্ন এলাকাগুলিতে বিজেপি প্রার্থীদের নাম ঘোষণা করে দিয়েছে। এবার প্রশ্ন হচ্ছে, বাকি আসনগুলি মধ্যে কোনও আসনে যদি অগ্নিমিত্রাকে প্রার্থী করতে হয়, তবে কোন আসনে প্রার্থী হবেন তিনি। ফ্যাশন ডিজাইনার হওয়ার সৌজন্যে শহরাঞ্চলে তাঁর মুখের সঙ্গে পরিচিতি বেশি মানুষের। তুলনামূলক গ্রামাঞ্চলের বাসিন্দাদের কাছে অতটাও পরিচিত মুখ নন অগ্নিমিত্রা। ফলে আগামী সময়ে বিজেপির টিকিটে তাঁকে প্রার্থী হতে দেখা গেলেও ভোট ময়দানে তিনি কতটা সফল হবেন তা নিয়ে সন্দেহ থেকেই যাচ্ছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here