মহানগর ওয়েবডেস্ক: আগামী ১৪ এপ্রিল পর্যন্তই দেশে লক ডাউন ঘোষণা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। যদিও অনেকেরই আশঙ্কা সেই লক ডাউনের মেয়াদ বাড়তে পারে আর কিছুদিন। যদিও সেই সম্ভাবনা কিছুদিন আগেই নাকচ করে দেওয়া হয়েছিল সরকারের পক্ষ থেকে। কিন্তু ভারতীয় বিমান সংস্থা এয়ার ইন্ডিয়া ৩০ এপ্রিল পর্যন্ত তাদের অন্তর্দেশীয় ও আন্তর্জাতিক সমস্ত উড়ানের বুকিং বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে।

শুক্রবার কর্তৃপক্ষের তরফ থেকে এই সিদ্ধান্তের কথা ঘোষণা করা হয়। তবে লক ডাউনের পর সরকার কী সিদ্ধান্ত নেয়, সেটার জন্যও অপেক্ষা করছেন তারা। কিন্তু আপাতত ডোমেস্টিক ও ইন্টারন্যাশনাল, উভয় উড়ানের বুকিং বন্ধ রাখছেন তারা। উল্লেখ্য, দেশের সব বিমান সংস্থাই ১৪ এপ্রিল পর্যন্ত বিমান পরিষেবা বন্ধ রেখেছে, যাতে করোনার সংক্রমণ রোধ করা যায়।

বিমান বন্ধ রাখার প্রসঙ্গে এয়ার ইন্ডিয়ার মুখপাত্র জানান, ‘আপাতত ৩০ এপ্রিল পর্যন্ত সমস্ত উড়ান বাতিল থাকবে। তবে ১৪ এপ্রিলের পর সরকার কী সিদ্ধান্ত নেয়, সেটার ওপরও আমরা নজর রাখছি।’ উল্লেখ্য, সম্প্রতিই দেশের অসামরিক বিমান পরিষেবা সেক্রেটারি প্রদীপ সিং খরোলা কিন্তু এক বিবৃতিতে জানিয়েছিলেন লক ডাউনের পরবর্তী অর্থাৎ ১৫ এপ্রিল থেকেও সব ধরণের বিমান পরিষেবা চালু থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here