Kolkata-Airport1

মহানগর ওয়েবডেস্ক: কলকাতায় করোনাভাইরাসের আতঙ্ক আরও বেশি করে ছড়িয়েছিল ২ যাত্রীর ‘পজিটিভ’ পাওয়ার খবরে। কিন্তু বিমানবন্দর কর্তৃপক্ষ থেকে সরাসরি বলা হল, এরম কোনও ঘটনা ঘটেনি। বিমানবন্দর কর্তৃপক্ষ থেকে জানানো হয়েছে, থার্মাল স্ক্রিনিং-এ ২ যাত্রীর করোনাভাইরাসের লক্ষণ দেখা গিয়েছিল। তাদের সরাসরি বেলেঘাটা আইডি-তে পাঠিয়ে দেওয়া হয়। সেখানে পরীক্ষার পর জানা যায়, তাদের করোনায় আক্রান্ত হওয়ার কোনও সম্ভাবনা নেই। তাদের পর্যবেক্ষণে রাখা হয়েছে। 

প্রত্যেককেই বেলেঘাটা আইডি হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে। প্রত্যেকেরই বিমানবন্দরের থার্মাল স্ক্যানিং-এ প্রাথমিকভাবে করোনাভাইরাসের লক্ষণ ধরা পড়েছিল। অন্যদিকে, অন্য এক বিমান যেটি ব্যাংকক থেকে দিল্লি অবতরণ করেছিল সেখানেও একজনের করোনাভাইরাস সন্দেহ করা হচ্ছে। তিনি স্পাইসজেট বিমানের ৩১এফ সিটে বসেছিলেন। ভাগ্যের বিষয় হল, ওই যাত্রীর পাশে আরও কোনও যাত্রী ছিল না।

অন্যদিকে, এখনই এই করোনার হাত থেকে রেহাই মিলবে না বলে দাবি করেছেন চিকিৎসকরা। তাদের আশঙ্কা এই মাসের শেষে আরও ভয়ানক অবস্থার সম্মুখীন হতে চলেছে চিন। এর পরেও একটাই আশার বাণী শোনাচ্ছেন তারা। চিকিৎসকরা জানিয়েছেন, করোনায় মৃতের সংখ্যা বাড়লেও মোট আক্রান্তের তুলনায় মৃত্যুর হার বেশ অনেকটাই কম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here