kolkata bengali news

ডেস্ক: বিগত কিছুদিন ধরে দুটি নাম জাতীয় রাজনীতিতে শিরোনামে রয়েছে, যদিও ভুল কারণে। তাঁরা হলেন, রামপুরের বিজেপি প্রার্থী জয়া প্রদা, এবং সপা প্রার্থী আজম খান। জয়া সপা ছেড়ে বিজেপিতে যোগদানের পর থেকেই একের পর এক কুরুচিকর মন্তব্য শুনে আসছেন আজম খানের থেকে। তাঁকে ‘নাচনী’ বলা থেকে শুরু করে তাঁর ‘অন্তর্বাস’ নিয়েও কথা বলতে ছাড়েননি আজম। এর প্রেক্ষিতে কড়া জবাব জয়াও দিয়েছেন, আজও আজমকে তুলোধনা করলেন তিনি। কিকরে আজম খান নির্বাচন জেতেন? এই প্রশ্নের উত্তরে বিতর্ক সৃষ্টি করলেন জয়া প্রদা।

জয়ার মন্তব্য,

ভোটে রিগিং করেন আজম খান, এইভাবেই বিগত ২০ বছর ধরে ভোটে জিতে আসছেন তিনি। এ ছাড়া আর কোনও কারণ নেই তাঁর ভোটে জেতার।

সম্প্রতি, আজম খান অভিযোগ তুলেছিলেন যে, তাঁর কেন্দ্রে মুসলিম ভোটারদের ঠিকমতো ভোট দিতে দেওয়া হচ্ছে না। এই মন্তব্যের প্রেক্ষিতেই জয়া বলেন, লোকসভা নির্বাচনে নিজের হার এখন থেকেই দেখতে পাচ্ছেন তিনি। তাই এই ধরনের মন্তব্য করছেন। প্রতিটা বুথে রিগিং করেন আজম, তাই গত ২০ বছরে ভোট হারেননি। এবারে সেই সুযোগ হচ্ছে না দেখে গর্জে উঠছেন।

উল্লেখ্য, বুধবার এক সাংবাদিক বৈঠকে আজম খান দাবি করেন, গত ১ সপ্তাহ ধরে মুসলিমদের বাড়িতে লুঠ চালানো হচ্ছে, তাদের মারধরও করা হচ্ছে। এমনকি, জেলাশাসক, পুলিশ সকলে মিলেই তাদের মারধর করেছে। আজমের আরও বক্তব্য, সংখ্যালঘু মানুষদের হাতে লালকার্ড ধরিয়ে দেওয়া হচ্ছে কোনও সরকারি স্বাক্ষর ছাড়াই, এবং পুলিশ তাদের বাড়ির বাইরে যেতে বাধা দিচ্ছে। তাদের ভোট দিতে দেওয়া হচ্ছে না, কিন্তু কেউই এই বিষয় কোনও আওয়াজ তুলছে না। ভোট না দেওয়ার ব্যাপারে না রাজ্য সরকার কোনও নোটিস জারি করেছে না কেন্দ্রীয় সরকার। তবুও তাদের বঞ্চিত রাখা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here