মহানগর ওয়েবডেস্ক: নতুন আক্রান্তের সংখ্যা বাড়ছে দ্রুত গতিতে। প্রতিদিনই গড়ে ৮ হাজারের বেশি মানুষ করোনা তে আক্রান্ত হচ্ছেন। দেশের মধ্যে সবথেকে কঠিন পরিস্থিতি সৃষ্টি হয়েছে মুম্বইতে। তাই সেখানকার সরকার বিভিন্ন জায়গায় কোভিড হাসপাতাল নির্মাণ করে চলেছেন। কিছুদিন আগেই মুম্বইয়ের ধারাভি–তে নির্মিত হয়েছে এইরকমই একটি হাসপাতাল। আর সেই হাসপাতালের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অজয় দেবগন।

গতকালই জানা গিয়েছে ধারাভি–তে নির্মিত ২০০ শয্যার হাসপাতালে অত্যাধুনিক পোর্টেবল ভেন্টিলেটর ও অক্সিজেন পাঠাচ্ছেন অজয়। নিজ উদ্যোগেই এই কাজ করছেন অভিনেতা। এই বিষয়ে মুম্বই পুরসভার তরফ থেকে ধন্যবাদ জানানো হয়েছে অজয়কে। অভিনেতার এই উদ্যোগের জন্যই দ্রুত করোনা হাসপাতাল নির্মাণ করতে পেরেছে মুম্বই পুরসভা। গত সোমবার থেকেই শুরু হয়েছে এই হাসপাতাল।

তবে অজয়ের এই অনুদান নতুন কিছু নয়। এর আগেও একাধিক সাহায্যে করেছেন বলিউডের ‘সিংহম’। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে কিংবা মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে আর্থিক অনুদানের পাশাপাশি টেকনিশিয়ানদের আর্থিক সাহায্য করেছেন অজয়। এরই সঙ্গে মুম্বইয়ের ধারাভি’র ৭০০ পরিবারের বাড়িতে  রেশন পাঠিয়েছেন  অজয়।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here