asff

মহানগর ওয়েবডেস্ক: কিছুদিন আগেই সলমান খান জানিয়েছিলেন গোটা দেশজুড়ে সিনেমার চেন খুলতে চান তিনি। বলিউডে ও গোটা ভারতে সিনেমা ব্যবসাতে অগ্রগতি আনার জন্য এই পদক্ষেপ নেওয়ার চিন্তাভাবনা করেছিলেন সলমান খান। কিন্তু সেই পদক্ষেপে পা বাড়াতে দেখা যায়নি ভাইজানকে। এবার সেই পদক্ষেপ চুপিসারে কার্যত নিয়েই ফেললেন অজয় দেবগণ। সূত্রের খবর, সলমানের মতোই চিন্তাভাবনা করে গোটা দেশজুড়ে সিনেমার চেন খুলছেন অজয়। তাঁর প্রযোজনা সংস্থা গতকাল এলান গ্রুপের সঙ্গে চুক্তি করে দিল্লি ও গুরুগ্রামে প্রায় ৪৫০ কোটি টাকার চুক্তি করে ৫ টি মাল্টিপ্লেক্সের মাধ্যমে যাত্রা শুরু করলেন অজয়।

সূত্রের খবর, এই কোম্পানির সঙ্গে দেশজুড়ে আরও ৬০ টি সিনেমাহলের চুক্তিবদ্ধ হতে দেখা গিয়েছে। অজয় দেবগণ-এর লক্ষ্য আগামী ৪-৫ পাঁচ বছরের মধ্যে দেশজুড়ে ২৫০ মাল্টিপ্লেক্স খোলার চিন্তাভাবনা করেছেন তিনি। এই কাজে অজয় ৪৫০ কোটি টাকা খরচ করছেন বলে জানা গিয়েছে। অজয় এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ”সিনেমার ব্যবসাকে ও সিনেমাকে সাধারণ মানুষদের মধ্যে দ্রুত পৌছে দেওয়ার জন্য আমরা আরও একধাপ এগিয়ে পদক্ষেপ নিলাম। যাতে সাধারণ মানুষ খুব কম খরচে ফার্স্ট ক্লাস ব্যাকগ্রাউন্ডে সিনেমা দেখতে পারেন। পাশাপাশি পরিবেশের সচেতনতার ব্যাপারটিও মাথায় রেখেছি আমরা।”

 

যদিও বর্তমানে দর্শকদের সিনেমাহলে প্রবেশ নিয়ে দ্বিমত রয়েছে সকলের। এই বিষয়ে অজয় জানিয়েছেন,’এটা গোটা বিশ্বে ঘটছে। শুধুমাত্র ভারতে হয় এমনটা নয়।” এদিন বড়পর্দায় মুক্তি পেয়েছে লাভ রঞ্জন প্রযোজিত ‘দে দে পেয়্যার দে’। এই সিনেমাতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে অজয়কে। সমালোচকদের মতে বলিউডে ভালো সাড়া মিলেছে। অজয় ছাড়াও এই সিনেমাতে অভিনয় করেছেন টাব্বু, রাকুল প্রীত সিং ও অলোক নাথ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here