আমির, সইফ এবং আমার ৫০ হলেই ‘দিল চাহাতা হে’ সিকুয়্যেল হবে: অক্ষয় খান্না

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ‘আরও একটু কিছু সময়ের অপেক্ষা করা যাক, ৫০ হলেই নতুন করে ‘দিল চাহাতা হে’-র সিক্যুয়েন্সে আমরা আবার কাজ করব’, এমনটাই জানালেন অক্ষয় খান্না। ২০০১ সালে মুক্তিপ্রাপ্ত ‘দিল চাহাতা হে’ ছবিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল আমির খান, সইফ আলি খান, অক্ষয় খান্না, প্রীতি জিন্টা এবং সোনালী কুলকারনিকে। ছবির মূল বিষয়বস্তু ছিল তিন বন্ধুর জীবনের কথা। এই ছবির সিক্যুয়েলের প্রসঙ্গ উঠতেই অক্ষয় জানান, ‘আমি সবসময়ই ফারহানকে বলেছি আমাদের জন্য আরও কিছু সময় অপেক্ষা করে যাও। ৫০ প্লাস হলেই ‘দিল চাহাতা হে’ সিক্যুয়েল করতে পারো। বেশ ভালো দেখাবে।’

তিনি আরও বললেন, ‘ ১০-১৫ বছর পর তুমি যদি কোনও ছবির সিক্যুয়েল করো, তাহলে খুব একটা ভালো দেখায় না। সুতরাং এখন আমিরের ৫০, সইফেরও খুব শীঘ্রই হবে। আর আমার সইফের থেকে একটু বেশি। যদি অপেক্ষা করা যায় তাহলে ছবির সিক্যুয়েল বেশ ভালো দেখাবে।’ আপাতত অভিনেতা তাঁর নতুন ছবি ‘সেকশন ৩৭৫’-এর ট্রেলার নিয়ে ব্যস্ত আছেন। কিছুদিন আগেই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। ছবিতে অক্ষয় আইনজীবীর চরিত্রে অভিনয় করছেন।

‘৩৭৫’ নিয়ে অভিনেতা জানান, এই ছবিটি করার পেছনে একটাই উদ্দেশ্য ছিল তা হল অজয়ের চিত্রনাট্য। আমার কাছে এমন কোনও লেখা এর আগে আসেনি। এর মধ্যে অনেক গভীরতা আছে। যখন তোমরা ছবিটা দেখবে বুঝতে পারবে এর গভীরতা এবং পরিচালকের কাজ।’ ছবিতে অক্ষয় খান্না ছাড়াও রয়েছেন রিচা চাড্ডা। পরিচালক হলেন অজয় বহেল। ছবিটি ১৩ সেপ্টেম্বর মুক্তি পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here