ডেস্ক: দু’দিন আগেই সোশ্যাল মিডিয়াতে চমকে দিয়েছিলেন অক্ষয় কুমার। একটি অনুষ্ঠানে তাঁকে হঠাৎ করেই দেখা যায় গায়ে আগুন লাগিয়ে ঘুরে বেড়াতে। কেউ কিছু ভেবে উঠতে না উঠতেই অক্ষয় গর্বের সঙ্গে ঘোষণা করেন বড়পর্দায় অভিনয়ের পর এবার ডিজিটাল প্ল্যাটফর্মে ডেবিউ করতে চলেছেন খিলাড়ি কুমার। কার্যত বলিউডে অন্যতম প্রথম সারির অভিনেতাদের মধ্যে অক্ষয় হলেন এমন একজন অভিনেতা যিনি ডিজিটাল প্ল্যাটফর্মে ডেবিউ করতে চলেছেন।

তাই একটু স্টান্টবাজি করে গায়ে আগুন লাগিয়েছিলেন অক্ষয়। সূত্রের খবর, ডিজিটাল মিডিয়াতে তাঁকে ডেবিউ করানোর জন্য তাঁর ছেলে আরাভ রাজি করিয়েছিলেন। আমাজন প্রাইমের ‘দ্য এন্ড’ ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে অক্ষয়কে। কিন্ত আসল চমক প্রকাশ পেয়েছে গতকাল। জানা গিয়েছে যে, এই ওয়েব সিরিজটির জন্য অক্ষয় নয় নয় করে ৯০ কোটি টাকার চুক্তি স্বাক্ষর করেছেন। যদিও অক্ষয় বা প্রযোজনা সংস্থার কেউই এই বিষয়ে মুখ খুলতে চাননি। তবে বলিউডের বাতাসে গুঞ্জন এটাই।

 

কার্যত ডিজিটাল প্ল্যাটফর্মে এযাবৎ সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়ার তালিকায় প্রবেশ করেছেন অক্ষয় কুমার। কার্যত দুর্দান্ত অ্যাকশন ও স্টান্টে ভরপুর এই ওয়েব সিরিজ নিয়ে নিজেই বেশ উত্তেজিত আছেন অক্ষয়। আনুষ্ঠানিক ঘোষণা মঞ্চ থেকে তেমনটাই বোঝাতে চেয়েছিলেন অভিনেতা। তবে শুধু অক্ষয় নয় আমাজন প্রাইমের সঙ্গে খুব শীঘ্রই চুক্তি করতে দেখা যাবে সলমান খানকে, এমনটাই জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here