FotoJet1219

ডেস্ক: গতবছরের ডিসেম্বর মাসে ‘সিম্বা’র সাফল্যের পর রোহিত ঘোষণা করেন অক্ষয় কুমারের সঙ্গে পরবর্তী কাজ করবেন। সেই সিনেমাটিও হবে একজন পুলিশের জীবনকে কেন্দ্র করেই। কিছুদিন আগেই রোহিত জানিয়েছিলেন ‘মার্ভেল’ ইউনিভার্স-এর মতো রোহিত তাঁর পুলিশ চরিত্র গুলিকে নিয়ে আলাদা ইউনিভার্স বানাবেন। সেই তালিকায় নতুন সংযোজন হয়েছে অক্ষয় কুমারের পুলিশ-কপ সিনেমা ‘সূর্যবংশী’। আগামী মে মাস থাকেই শুরু হবে এই সিনেমার শ্যুটিং। কিন্তু রোহিত বা সিনেমার প্রযোজকরা কিছুতেই সিদ্ধান্তে আসতে পারছিলেন না অক্ষয়ের বিপরীতে কাকে নেবেন নায়িকা হিসাবে মুখ্য চরিত্রে অভিনয় করার জন্য।

কিছুদিন আগেই জানা গিয়েছিল ক্যাটরিনা কাইফ ও জ্যাকলিন ফার্নান্ডেজের মধ্যে কাকে নেবেন এখনও সিদ্ধান্ত নেননি রোহিত। অবশেষে এদিন রোহিত নিজেই জানিয়েছেন, ”হ্যাঁ আমার সিনেমা সূর্যবংশীতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে।” বলিউডে বেশ কিছু হিট সিনেমা দিয়েছে অক্ষয়-ক্যাটরিনা জুটি। ‘সিং ইজ কিং’, ‘নমস্তে লন্ডন’, ‘ওয়েলকাম’, ইত্যাদির মতো সিনেমা বলিউডে হিট দিয়েছে অক্ষয় ও ক্যাটরিনা জুটি। তাই বড়পর্দায় সেই রসায়নকে কাজে লাগিয়ে নিজের সিনেমার ভিত শক্ত করলেন রোহিত। এই সিনেমাতে একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অক্ষয়কে।

 

মূলত মুম্বই-এর এটিএস প্রধানের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অক্ষয়কে। কিছুদিন আগেই এই সিনেমার পোষ্টার মুক্তি পেয়েছিল সোশ্যাল মিডিয়াতে। যদিও ক্যাটরিনা কাইফের চরিত্রটি এখনও প্রকাশ্যে আনেননি রোহিত। এই সিনেমাতেও কেমিও করতে দেখা যাবে ‘সিম্বা’ খ্যাত রণবীর সিংকে। কোনও রিমেক নয় অরিজিনাল চিত্রনাট্য নির্ভর এই সিনেমাকে নিয়ে আগামী বছর অর্থাৎ ২০২০ মে মাসে বড়পর্দায় আসবেন রোহিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here