news entertainment

মহানগর ওয়েবডেস্ক: ফের সাহায্যের হাত বাড়ালেন অক্ষয় কুমার। পি এম কেয়ার ফান্ডে ২৫ কোটি ও মুম্বই পুরসভাকে ৩ কোটি আর্থিক অনুদানের পর এবার ২ কোটি আর্থিক অনুদান দিলেন মুম্বই পুলিশকে। মুম্বইতে করোনা মোকাবিলায় প্রশাসন যেভাবে লড়ছে তাদের কুর্নিশ জানিয়েই এই অনুদান। মুম্বইতে করোনার সংক্রমণের কথা মাথায় রেখেই সাধারণ মানুষের সুবিধা কিংবা অসুবিধায় দিন রাত এক করে অক্লান্ত পরিশ্রম করছে পুলিশ। তাই তাদের পাশে দাঁড়িয়ে এই আর্থিক সাহায্যে করেছেন অক্ষয় কুমার।

এদিন মুম্বই পুলিশের কর্মরত দুই কনস্টেবল এর করোনায় মৃত্যুর খবরে শোকবার্তা জ্ঞাপন করেছেন খিলাড়ি কুমার। মুম্বই পুলিশের ত্রাণ তহবিলে এই আর্থিক অনুদান দিয়েছেন অক্ষয়। এর আগে প্রধানমন্ত্রী তহবিল ছাড়াও মুম্বই পুরসভার তহবিলে ৩ কোটি আর্থিক সাহায্যে করেছিলেন অভিনেতা। করোনা মোকাবিলায় স্বাস্থ্যকর্মীরা যাতে পর্যাপ্ত পিপিই কিট পায় সেই কারণেই এই আর্থিক অনুদান দেন অক্ষয়।

করোনার হানায় স্তব্ধ মহারাষ্ট্র। ওই রাজ্যে সবথেকে খারাপ অবস্থায় রয়েছে বাণিজ্য নগরী ও মহারাষ্ট্রের রাজধানী মুম্বই। দিন দিন লাফিয়ে লাফিয়ে মুম্বইয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এই অবস্থায় মুম্বই পুলিশের পাশে দাঁড়িয়ে বিশেষ নজির গড়লেন খিলাড়ি। এর আগে করোনার সঙ্গে লড়তে থাকা মুম্বই পুলিশের খাদ্যের কথা চিন্তা করে ৯টি রেস্তোরাঁয় দিনে তিন বার খাবারের ব্যবস্থা করে দিয়েছিলেন পরিচালক রোহিত শেঠি। মুম্বই পুলিশের প্রত্যেকটি অফিসার দিনে তিনবার যাতে পেটভরে শান্তিতে খেতে পারেন সেই দায়িত্বে নেন রোহিত। এবার আর্থিক সাহায্যে করে মুম্বই পুলিশের পাশে দাঁড়ালেন অক্ষয় কুমার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here