bollywood news

মহানগর ওয়েবডেস্ক: করোনা রুখতে বলিউড থেকে সর্বপ্রথম অক্ষয় কুমারই আর্থিক অনুদান দিতে এগিয়ে আসেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ত্রাণ তহবিলে ২৫ কোটি টাকা আর্থিক অনুদান দেন ‘খিলাড়ি’। কিন্তু সামগ্রিক পরিস্থিতির কথা মাথায় রেখে ফের আর্থিক অনুদান নিয়ে হাজির অক্ষয়। বৃহন্মুবাই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি)-এর হাতে এবার ৩ কোটি টাকা আর্থিক অনুদান তুলে দিলেন অক্ষয়। গতকাল ফেসবুক একটি ভিডিও বার্তায় এমনটাই জানিয়েছেন অভিনেতা।

মুম্বইতে করোনা’র সঙ্গে লড়াই করা চিকিৎসক, নার্সদের জন্য পিপিই, মাস্ক এবং করোনা পরীক্ষার জন্য কিট কেনার জন্যই এই আর্থিক অনুদান দিয়েছেন অক্ষয় কুমার। তিনি ভিডিও বার্তায় স্পষ্ট জানিয়েছেন, ‘জীবন থাকলে তবেই সব কিছু থাকবে।’ করোনা মোকাবিলায় বলিউডের অভিনেতাদের মধ্যে অক্ষয় সর্বপ্রথম আর্থিক অনুদানের কথা জানান টুইটারে। তারপর একে একে শাহরুখ খান, সলমন খান, হৃত্বিক রোশন ছাড়াও একাধিক অভিনেতারা এগিয়ে এসেছেন করোনা মোকাবিলায় আর্থিক অনুদান নিয়ে।

অক্ষয় তার ভিডিও বার্তায় করোনা মোকাবিলায় যুদ্ধ করা নার্স, ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন। এছাড়াও মুম্বই পৌরসভার সাফাই কর্মী ও মুম্বই পুলিশকেও অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন বলিউডের এই অন্যতম জনপ্রিয় অভিনেতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here