ফোর্বসের তালিকায় রয়েছেন অক্ষয়, বলিউডে সবথেকে ধনী ব্যক্তি ‘খিলাড়ি’!

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ফোর্বসের তালিকায় সবাইকে পিছনে ফেলে দিয়েছেন অভিনেতা অক্ষয় কুমার। ফোর্বসের ধনী সেলিব্রেটিদের তালিকায় নাম নেই সলমান, আমির এবং শাহরুখের। তিন খানদের পেছনে ফেলে এগিয়ে রয়েছেন ‘খিলাড়ি’ কুমার। ফোর্বসে তিনি ৩৩ তম স্থান অধিকার করেছেন। হলিউডেরর বিখ্যাত তারকাদের টেক্কা দিয়েছেন বলিউডের ‘খিলাড়ি’। ফোর্বসের তথ্য অনুসারে, তিনি সাড়ে ছয় হাজার কোটি টাকা আয় করেছেন। জানা গিয়েছে,ছবিতে তিনি প্রায় ৩৪ কোটি থেকে ৬৮ কোটি টাকা আয় করেন। সঙ্গে বিজ্ঞাপন থেকেও কোটি টাকা আয় করেন অক্ষয়। সবমিলিয়ে তিনি এখন সবার উপরে রয়েছেন। আশ্চর্যজনকভাবে এই তালিকায় জায়গা পাননি বলিউডের তিন খানরা।

ফোর্বসের তালিকায় প্রথম স্তরে রয়েছেন পপ গায়িকা টেলর সুইফট। তিনি ১৮৫ মিলিয়ন আয় করেছেন। দ্বিতীয় স্থানে রয়েছেন কাইল জেনার, যিনি বছরে প্রায় ১৭০ মিলিয়ন আয় করেন। অন্যদিকে, তৃতীয় স্থানে আছেন লিওনেল মেসি এবং ইদ সিরান। অক্ষয় কুমার রয়েছেন ৩৩ তম স্থানে। তিনি প্রায় সাড়ে ছয় হাজার কোটি টাকা আয় করেন। যা হিন্দি সিনেমার জন্য এক আলাদা অধ্যায় স্থাপন করেছে। পাশাপাশি রয়েছেন ব্র্যাডলি কোপার, রিহানা, জ্যাকি চ্যান এবং আরও অনেক তারকারা। এসবের পাশাপাশি শ্যুটিংয়ে ব্যস্ত আছেন অক্ষয় কুমার। রোহিত শেট্টির ‘সূর্যবংশী’-তে দেখা যেতে চলেছে ‘খিলাড়ি’-কে। সঙ্গে আছেন ক্যাটরিনা কাইফ। ছবিতে ভরপুর অ্যাকশন দৃশ্য রয়েছে।

অন্যদিকে, ‘মিশন মঙ্গল’-এ কাজ করছেন অক্ষয়। গতকালই ছবির টিজার সামনে আসে। ছবিতে রয়েছেন সোনাক্ষী সিনহা, বিদ্যা বালন, নিত্যা মেনন, শারমান জোশী। অন্যদিকে, ‘গুড নিউজ’-এ অক্ষয়কে দেখা যাবে করিনার সঙ্গে। এরপর তিনি ‘লক্ষ্মী বোম্ব’-এর শ্যুটিং শুরু করবেন। যেখানে তিনি রূপান্তরকামীর চরিত্রে অভিনয় করবেন। অভিনেতার বিপরীতে রয়েছেন কিয়ারা আডবাণী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here