ডেস্ক: লক্ষ্মী আগারওয়ালের কথা আপনাদের সবার নিশ্চয়ই মনে আছে। কিছু বছর আগে তিনি আসিড হামলায় আক্রান্ত হয়েছিলেন। এই ঘটনার পর তিনি কোনও চাকরি পাচ্ছিলেন না। প্রবল অর্থসঙ্কটের দিন কাটছিল তাঁর। এই অ্যাসিড হামলার ঘটনা এর আগে সংবাদপত্রের পাতায় এবং টেলিভিশনের পর্দায় বেশ কয়েকবার উঠে এসেছে। তাঁর দূরাবস্থায় তাঁর  কাছে ভগবানের দূত হয়ে আসেন অভিনেতা, অক্ষয় কুমার।

সম্প্রতি, এক সংবাদপত্রে লক্ষ্মীর এই ঘটনার কথা জেনে লক্ষ্মীকে সাহায্য করতে এগিয়ে আসেন অনেক মানুষ। এই ঘটনা জানতে পেরে অক্ষয়ও তাঁকে ৫ লক্ষ টাকার অনুদান দেন।  জানা যাচ্ছে সেই  বিপুল অঙ্কের টাকা তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টে স্থানান্তরিত করা হয়েছে। এই বিষয়ে অক্ষয় জানিয়েছেন, ‘আমি লক্ষ্মীর এই সাহসিকতাকে সম্মান জানাই। ও যেভাবে জীবন সংগ্রামে এগিয়ে যাচ্ছে তা সবার কাছে এক অনুপ্রেরণা।’

অন্যদিকে লক্ষ্মী বলেন, ‘আমি খুব  আপ্লুত এবং আমার কাছে বলার মতো কোনও ভাষা নেই’। তিনি বলেন, আমি এবং আমার মেয়ে এখন আর একা নই। আমি দিনে প্রায় ২০০-র বেশি ফোন পাচ্ছি। এমনকি মানুষ আমাকে সোশ্যাল মিডিয়ায় সমর্থন জানাচ্ছেন, সেই সঙ্গে সাহায্যের কথাও বলছেন। শুধু এখানেই থেমে ছিলেন না লক্ষ্মী, তিনি আরও বলেন, অক্ষয়ের পর একাধিক মানুষের কাছ থেকে আমি আর্থিক সাহায্য পেয়েছি। এক ব্যক্তি আমাকে ১০ হাজার টাকা দেন। অন্যদিকে কাশ্মীর থেকে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি আমার ব্যাঙ্ক  অ্যাকাউন্টে ১৫ হাজার টাকা স্থানান্তরিত করেন। এদিকে, এক সাংবাদিক আমাকে ১৬ হাজার টাকা দিয়েছেন। এইভাবে আমার আর্থিক এবং মানসিক সাহায্যে, আমার পাশে দাঁড়াচ্ছেন মানুষ। আমি আর নিজেকে একা মনে করি না। এত মানুষের ভালবাসা এবং তাদের সাহায্য আমাকে এক অন্য জায়গায় নিয়ে এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here