bollywood news

মহানগর ওয়েবডেস্ক: টানা লকডাউন থাকায় টেলিভিশন আর্টিস্টদের আর্থিক অভাব মেটাতে এবার এগিয়ে এলেন অক্ষয় কুমার। বিভিন্ন প্রতিষ্ঠানে আর্থিক সাহায্যের পর এবার সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশনে ৪৫ লক্ষ টাকা আর্থিক অনুদান দিলেন খিলাড়ি কুমার।

লকডাউনের জন্য দীর্ঘদিন শ্যুটিং বন্ধ, টেলিভিশন ইন্ডাস্ট্রির অবস্থা দিনে দিনে আরও খারাপ হয়েছে। কবে থেকে শ্যুটিং চালু হবে তার কোনও নিশ্চয়তা নেই। এই অবস্থায় কিছুটা হলেও চিন্তা মুক্ত করতে এগিয়ে এলেন অক্ষয় কুমার। বলিউডে সিনেমা জগতের তারকাদের বাদ দিলে এই লকডাউনের সময় সবথেকে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছেন টেলিভিশনের অভিনেতা–অভিনেত্রী ও টেকনিশিয়ানরা। হাতে টাকা পয়সা ও কাজ না থাকায় আত্মহত্যা করেছেন একাধিক কলাকুশলী। সেই কথা মাথায় রেখেই এই আর্থিক সাহায্যে করছেন অক্ষয়।

সিন্টা ওরফে সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশনে তরফে জানানো হয়েছে, অক্ষয় কুমার তাঁদের সংস্থার জন্য ৪৫ লক্ষ টাকা অনুদান দিয়েছেন। এই অনুদানের ফলে টেলিভিশন ইন্ডাস্ট্রির ১৫০০ দৈনিক রোজগেরে শ্রমিকের তহবিলে ৩০০০ টাকা করে জমা করা হয়েছে। কিছুদিন আগেই একটি সেচ্ছাসেবী সংস্থার সঙ্গে হাত মিলিয়ে গরিব ও দুঃস্থ পরিবারের মহিলাদের স্যানিটারি ন্যাপকিন দিয়েছিলেন অক্ষয় কুমার।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here