আমার খারাপ সময় এলে, রাস্তায় গাড়ি গুনতে থাকি: অক্ষয় কুমার

0
36

মহানগর ওয়েবডেস্ক: ভারতের অন্যতম তথা বিশ্বের ধনীতম নায়কের তালিকায় নাম রয়েছে অক্ষয় কুমারের। চলতি বছরে ফোর্বসের তালিকায় তাঁর নাম রয়েছে ৩৫ নম্বরে। বছরে চার-পাঁচটি সিনেমা করে নিজের কেরিয়ারের সর্বোচ্চ শৃঙ্গে পৌছে গিয়েছেন অক্ষয় কুমার। তাঁর আগামী সিনেমা মুক্তি পাবে আগামীকাল অর্থাৎ ১৫ অগাস্ট। ‘মিশন মঙ্গল’-এর মুক্তির আগেই সাক্ষাৎকারে বেশকিছু অজানা কথা জানিয়েছেন অক্ষয়। হয়ত তিনি এখন বলিউডের খিলাড়ি কুমার। কিন্তু বলিউডে আসার আগে তাঁর জার্নিটা ছিল খুবই কষ্টকর।

অক্ষয় জানিয়েছেন, ”আমি কিছু কথা বলতে চাই আমাদের। যেটা আমার সঙ্গে বারবার ঘটেছে, জীবনে যখন খুব খারাপ সময় গিয়েছে তখন খুব ভয় লাগত। আমার জীবনে প্রচুর ওঠা-নামা দেখেছি আমি, অভিনেতা হিসাবেও অনেক খারাপ সময় গিয়েছে আমার।” অক্ষয় আরও জানান, ”কিন্তু যখন আমি খারাপ সময়ের মধ্যে দিয়ে যাই তখনই একটাই কাজ করি, আমার ফ্ল্যাটের নীচে প্রচুর গাড়ি আছে। তখন গাড়ি গুনি, আর নিজের বাড়ির দিকে তাকাই। মাঝে মাঝে নিজের অফিসে যাই চারিদিকে দেখি। কেন কাঁদছি আমি? কী লাভ আছে আমার? ভগবাণ খুবই দয়ালু, আশা করি আমার জন্য খুব খারাপ কিছু করবেন না উনি। কারণ সমাজে এমন একজন মানুষ আছেন যাদের কিছুই নেই, যদি আমি তাঁদের মতো ভাবতে শুরু করি, তাহকে আমি স্বার্থপর মানুষে পরিণত হব।”

মুম্বইতে এসে তাঁর কষ্টের জার্নির কথা বারবার জানিয়েছেন অক্ষয় কুমার। সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ”আমার কাছে কেরিয়ারের শুরুতে দুশো টাকা ছিল না, ইন্ডাস্ট্রিতে এসে খুবই একা লেগেছিল। কিন্তু আজ আমার কাছে প্রচুর পয়সা আছে।” বেশ কিছু সিনেমা তাঁর সম্মানিত হয়েছে কিংবা ১৫০ কোটি টাকার আয় করেছে। পাশাপাশি চলতি বছরে ফোর্বসের তালিকাতেও তাঁর নাম রয়েছে। সেই বিষয়ে অক্ষয় কুমার জানান, ”খুবই ভালো লাগে, কিন্তু আমি এইসব খবরের শুধু শিরোনাম পড়ি। পুরো খবরটা পড়ি না, টাকা আপনি যত ইচ্ছা কামাতে পারেন কিন্তু তাঁর একটা লিমিট থাকবেই।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here