মহানগর ওয়েবডেস্ক: বক্স অফিসে মুক্তি আটকে গিয়েছে একাধিক ছবির। সার দিয়ে দাঁড়িয়ে রয়েছে একাধিক বলিউডের ছবি। করোনাভাইরাস সংক্রমনের জন্য লকডাউন জারি হওয়ার পর থেকেই সারা দেশেই বন্ধ সিনেমাহল। তাই প্রযোজকদের ভরসা শুধুমাত্র অনলাইন বা ওটিটি প্ল্যাটফর্ম। এবার সেই প্ল্যাটফর্মেই মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার অভিনীত ‘লক্ষ্মী বোম্ব’। আর এই ছবির অনলাইন মুক্তির জন্য স্বত্ব কিনতে ১২৫ কোটি টাকা অর্থ খরচ করেছে ডিজনি হটস্টার স্পেশ্যাল।

গতকালই ‘লক্ষ্মী বোম্ব’ ছবির প্রযোজক গোষ্ঠী ও পরিচালকের সঙ্গে বৈঠকের পর এই সিদ্ধান্ত একপ্রকার পাকাই করে ফেলেছেন ডিজনি হটস্টার স্পেশ্যাল–এর ম্যানেজমেন্ট টিম। সাধারণত অনলাইন প্ল্যাটফর্মে যে কোনও ছবি সরাসরি মুক্তি পেলে প্রযোজকদের ঘরে এতদিন পর্যন্ত সর্বোচ্চ ৬০ কোটি টাকা এসেছে। সেক্ষেত্রে অক্ষয়ের ‘লক্ষ্মী বোম্ব’ লক্ষ্মী লাভের রেকর্ড ভেঙে দিতে চলেছে সেটা বলাই যায়।

দক্ষিণী ছবির হিন্দি রিমেকে একজন রূপান্তরকামীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অক্ষয়কে এই ছবিতে। এই ছবিতেই তার বিপরীতে অভিনয় করছেন কিয়ারা আডবাণী। চলতি মাসের ইদের দিন সলমন খানের ‘রাধে’ ছবির সঙ্গেই মুক্তি পাওয়ার কথা ছিল ‘লক্ষ্মী বোম্ব’–এর। কিন্তু দেশজুড়ে লকডাউন জারি থাকায় নির্ধারিত মুক্তি আটকে যায়। এছাড়াও আগামী দিনে সিনেমা হল খুললেও সামাজিক দূরত্বের জন্য ভিড় না হওয়ার সম্ভাবনাই বেশি এবং সেক্ষেত্রে বক্স অফিসেও লক্ষ্মী লাভের অনিশ্চয়তা থেকে যায়। তাই ঝুঁকি কমাতে অনলাইনেই মুক্তি পেতে চলেছে ‘লক্ষ্মী বোম্ব’। এর আগে নওয়াজউদ্দিন সিদ্দিকি’র ‘ঘুমকেতু’ , বিদ্যা বালনের ‘শকুন্তলা দেবী’ ও সুজিত সরকারের ‘গুলাব সিতাব’ মুক্তির জন্য বেছে নিয়েছে ওটিটি প্ল্যাটফর্মকে ।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here