Home Featured ‘ধুম-৪’-এ খলনায়কের চরিত্রে থাকছেন না অক্ষয়! বিজ্ঞপ্তি প্রকাশ প্রযোজনা সংস্থার

‘ধুম-৪’-এ খলনায়কের চরিত্রে থাকছেন না অক্ষয়! বিজ্ঞপ্তি প্রকাশ প্রযোজনা সংস্থার

0
‘ধুম-৪’-এ খলনায়কের চরিত্রে থাকছেন না অক্ষয়! বিজ্ঞপ্তি প্রকাশ প্রযোজনা সংস্থার
Parul

মহানগর ওয়েবডেস্ক: শাহরুখ খান থেকে সলমান খান ‘ধুম-৪’ কাকে দেখা যাবে খলনায়কের চরিত্রে? যশ রাজ ফিল্মসের তরফ থেকে কিছুই জানানো হয়নি। তবে বলিপাড়াতে বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে ‘ধুম-৪’ নাকি অভিনয় করতে দেখা যাবে অক্ষয় কুমারকে। যদিও এদিন যশ রাজ ফিল্মসের তরফ থেকে জানানো হয়েছে সেরকম কোনও ব্যাপার নয়, তবে অক্ষয় নয় অন্য কাউকে দেখা যাবে ‘ধুম-৪’। তবে কে হবেন সেই নায়ক তাঁর নাম কিছুতেই প্রকাশ্যে আনতে চাইছেন না সলমান খান।

বেশ কিছু সংবাদমাধ্যমের খবর ছিল অক্ষয়ের ‘২.০’ সাফল্যের জন্য যশ রাজ ফিল্মস তাঁকে ‘ধুম-৪’-এর খলনায়ক হিসাবে বেছে নিয়েছেন। কিন্তু সেই খবরে জল ঢেলে দিয়েছে যশ রাজ ফিল্মস। কিছুদিন আগেই সলমান জানান তিনি ‘ধুম-৪’ অভিনয় করবেন না। কারণ বড়পর্দায় খলনায়কের চরিত্রে অভিনয় করতে চান না ভাইজান। সূত্রের খবর, বলিউডে এই চরিত্র করতে রাজি হয়েছেন শাহরুখ খান। যদিও প্রযোজনা সংস্থা এই বিষয়ে কিছুই জানাননি। যদিও অক্ষয় আপাতত ব্যস্ত তাঁর একাধিক সিনেমার কাজ নিয়ে। ‘হাউসফুল-৪’ মুক্তি পেয়েছে এদিন। এরপরেই অক্ষয়কে দেখা যাবে রোহিত শেট্টীর ‘সুপারকপ’ ‘সূর্যবংশী’ সিনেমাতে। চলতি বছরেই ‘গুড নিউজ’ মুক্তি পাবে বড়পর্দায়।

এছাড়াও আগামী বছরে অক্ষয়ের হাতে রয়েছে ‘লক্ষীবোম্ব’ ও ‘বচ্চন পান্ডে’র মতো সিনেমাগুলি। ‘ধুম-৪’ নিয়ে অক্ষয়কেও কিছু বলতে শোনা যায়নি, শুধুমাত্র বেশ কয়েকটি সংবাদপত্রে প্রকাশিত খবর অনুযায়ী প্রকাশ্যে এসেছে এই তথ্য। তবে যশ রাজ ফিল্মস জানিয়েছেন ‘ধুম-৪’ উদয় চোপড়া ও অভিষেক বচ্চনকে অভিনয় করতে দেখা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here