বীরশ্রেষ্ঠ পৃথ্বীরাজ চৌহানের ভূমিকায় এবার অক্ষয় কুমার

0
53
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমার পা রাখলেন ৫২-এ। জন্মদিন সেলিব্রেট করতে পরিবারের সঙ্গে বেড়িয়ে পড়লেন তিনি। স্ত্রী টুইঙ্কেল খান্না এবং সন্তান আরাভ ও মেয়ে নিতারাকে নিয়ে লন্ডনের উদ্দেশে রওনা হলেন অভিনেতা। কিছুদিন লন্ডনে থাকার পর মুম্বইয়ে এসে নতুন ছবির কাজ শুরু করবেন অক্ষয়। তবে জন্মদিন উপলক্ষে অনুরাগীদের রিটার্ন গিফট দিতে ভুললেন না ‘খিলাড়ি’। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে পৃথ্বীরাজ চৌহানের ভূমিকায়। যশ রাজের ব্যানারে নির্মিত হতে চলেছে এই ঐতিহাসিক চলচ্চিত্রটি, যার নাম ‘পৃথ্বীরাজ’। সোশ্যাল মিডিয়ায় অক্ষয় জানান, ‘এই প্রথম কোনও ঐতিহাসিক চলচ্চিত্রে কাজ করতে চলেছি এবং জন্মদিনে এই খবরটি আপনাদের সঙ্গে ভাগ করে নিতে চাই। পৃথ্বীরাজ চৌহানের মতো এমন একটি বীরের চরিত্রে কাজ করার সুযোগ পেয়ে আমি সত্যিই আপ্লুত।’ ছবিটি ২০২০-র দিওয়ালিতে মুক্তি পাবে। পরিচালনার দায়িত্বে রয়েছেন চন্দ্রপ্রকাশ।

সম্প্রতি এক সাক্ষাতকারে তিনি এই ঐতিহাসিক চলচ্চিত্রটি নিয়ে কথা বলেছেন। অভিনেতা জানান, ভারতের ইতিহাসের এক সাহসী শাসক ছিলেন পৃথ্বীরাজ চৌহান। তাঁর ভূমিকায় অভিনয় করার সুযোগচ পাওয়াই অনেক বড় বিষয়। ছবিটির নাম হচ্ছে ‘পৃথ্বীরাজ’। এই ধরনের চরিত্রে কাজ করার জন্য সাহসের প্রয়োজন হয়। পৃথ্বীরাজ চৌহান হলেন আমাদের গর্ব, তাঁর বীরগাথা আজও সবার মুখে শোনা যায়। তিনি প্রত্যেক প্রজন্মকে অনুপ্রাণিত করেন। ছবিতে তাঁর বীরত্বকে দেখানো হবে। সাহসিকতার পরিচয়কে তুলে ধরা হবে। তিনি এমন একজন শাসক ছিলেন, যিনি কারও কাছে মাথা নত করেননি।

উল্লেখ্য, অক্ষয়ের ‘মিশন মঙ্গল’ ছবিটি এখনও বক্স অফিসে জমিয়ে ব্যবসা করছে। মাল্টি স্টারকাস্ট ছবিটি ১৯৩.১৪ কোটির ব্যবসা করে ফেলেছে। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে বিদ্যা বালন, তাপসী পান্নু, সোনাক্ষী সিনহা, নিত্যা মেনন, কৃতি কুলহারি, শারমান জোশিকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here