মহানগর ওয়েবডেস্ক : করোনা মোকাবিলায় ভারত সরকারের পাশে দাঁড়িয়ে ২৫ কোটি টাকা আর্থিক অনুদান দিয়েছেন অক্ষয় কুমার। এছাড়াও মুম্বই পুলিশ ও মহারাষ্ট্রের প্রশাসনের পাশে দাঁড়িয়ে আর্থিক সাহায্যে করেছে করোনা মোকাবিলায়। কিন্তু বর্তমানে দেশের আরও দুই রাজ্যে প্রকৃতির রোষ দেখা দিয়েছে।

বন্যায় বিধ্বস্ত বিহার ও উত্তর পূর্বের অসম। বিহারের সবথেকে খারাপ অবস্থা বন্যায়। প্রায় ৭৬ লক্ষ্ মানুষ বন্যার কবলে পড়েছেন বলে জানা গিয়েছে। এরই সঙ্গে রয়েছে করোনা ভাইরাসের ছোবল। দুই মিলিয়ে চাপে উভয় রাজ্যের সরকার।

তাই অসম ও বিহারের জন্য ১ কোটি করে আর্থিক অনুদানের প্রতিশ্রুতি দিলেন অক্ষয় কুমার। এর আগেও ভারতের যে কোনও রাজ্যে বন্যা হোক কিংবা ঝড়ের কবলে পড়ায় প্রয়োজনে সেই রাজ্যের সরকারের ত্রাণ তহবিলে আর্থিক অনুদান দিয়েছেন বলিউডের খিলাড়ি কুমার। এবার বিহার ও অসমের পাশে দাঁড়িয়েছেন এই বলি তারকা।

এই বিষয়ে অসম ও বিহারের মুখ্যমন্ত্রীর সঙ্গে কথাও বলেছেন অক্ষয়, এমনটাই জানা গিয়েছে সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে। এরই সঙ্গে তিনি ওই দুই রাজ্যের মুখ্যমন্ত্রীকে আশ্বাস দিয়েছেন ভবিষ্যতে রাজ্যের উন্নয়নে তিনি আরও আর্থিক সাহায্য করবেন।

কিছুদিন আগেই বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা এবং প্রিয়াঙ্কা ও নিক জোনাস এই দুই রাজ্যের সাধারণ মানুষদের পাশে দাঁড়িয়েছিলেন। এবার বলিউডের তরফে পাশে দাঁড়ালেন অক্ষয়।

 

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here