news bengali

মহানগর ওয়েবডেস্ক: লকডাউনের মাঝেই শ্যুটিং সেরে ফেললেন অক্ষয় কুমার। তবে কোনও ছবির নয়, কেন্দ্রীয় সরকারের একটি বিশেষ বিজ্ঞাপনের জন্য শ্যুটিং সেরেছেন খিলাড়ি কুমার। গত সোমবার ‘প্যাড ম্যান’ খ্যাত পরিচালক আর বাল্কির সঙ্গে মিলিত ভাবে করোনা আবহের মাঝেই আউটডোর শ্যুটিং সারলেন অক্ষয়।

কেন্দ্রীয় সরকারের এই ভিডিওটি মূলত করোনা নিয়ে জন সচেতনতা ও লকডাউন ওঠার পর করোনা সংক্রমণের কথা মাথায় রেখে গোটা দেশে কী কী পদ্ধতি অবলম্বন করতে হবে, কোন কোন ধরণের সাবধানতা অবলম্বন করতে হবে, সেই বিষয়ে একটি শর্ট ফিল্ম বানিয়েছেন আর বাল্কি। আর তাতেই কেন্দ্রীয় সরকারের বিভিন্ন নিয়মবিধি তুলে ধরেছেন অক্ষয় কুমার।

গত সোমবার মাত্র ২০ জন টেকনিশিয়ানের উপস্থিতিতে গোটা বিজ্ঞাপনটির শ্যুটিং হয়েছে। যেখানে প্রত্যেকেই মাস্ক ও গ্লাভস পরে কাজ করেছেন। সেই ছবি ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়াতে। মুম্বইয়ের কমলিস্তান স্টুডিও-তে শ্যুটিং সেরেছেন অক্ষয় কুমার।

এই বিজ্ঞাপনের শ্যুটিং প্রসঙ্গে পরিচালক আর বাল্কি জানিয়েছেন, ‘অক্ষয় আর আমি এই বিজ্ঞাপনের কাজটি করলাম, কেন্দ্রীয় সরকারের জন্য। লক ডাউনের পরে করোনার হাত থেকে বাঁচতে কী কী করতে হবে সেই বিষয়ে একটি সচেতনতামূলক বার্তা ফুটিয়ে তোলা হয়েছে এই ভিডিও- তে। আমাদের কাছে সবথেকে বড় চ্যালেঞ্জ ছিল কী ভাবে এত কম লোকজন নিয়ে ও করোনা সংক্রমণ এড়িয়ে কাজটা করব! কিন্তু আমাদের প্রযোজক মহাশয় অনেক সাহায্য করেছেন যার ফলে এই বিজ্ঞাপনটি করতে আমরা সক্ষম।’

করোনার কথা মাথায় রেখে, সোশ্যাল ডিসটেন্স বজায় রেখে, স্যানিটাইজ টানেল-এর ব্যবহার করে পুরো শ্যুট শুরু করা হয়। গত সোমবারই এই শ্যুটটি সম্পূর্ণ হয়েছে বলে জানা গিয়েছে। অক্ষয় বাদে বেশিরভাগ টেকনিশিয়ান স্টাফেরা পিপিই শ্যুট পরেই কাজ করেছেন।

অভিনেতা অক্ষয় এর আগেও একাধিক অনুদানের জন্য খবরের শিরোনামে এসেছেন। করোনার জন্য কেন্দ্র কিংবা মুম্বই পুলিশ হোক বা পুরসভা সকলের পাশে দাঁড়িয়ে মোটা অঙ্কের আর্থিক সাহায্য করেছেন খিলাড়ি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here