kolkata bengali news

ডেস্ক: কিছুদিন আগেই শোনা গিয়েছিল অভিনেতা অক্ষয়ের সঙ্গে ছবিতে জুটি বাঁধতে পারেন কিয়ারা আডবাণী। এই  ছবিতে শুধু কিয়ারাই নয়, দেখা যাবে বলি অভিনেতা আর মাধবনকে। সূত্রের খবর, অক্ষয়ের পরবর্তী ছবিতে দেখা যাবে কিয়ারা ও মাধবনকে। জানা গিয়েছে, তামিলের একটি জনপ্রিয় ছবি ‘কাঞ্চনা’-র রিমেকে হতে চলেছে বলিউডে। আর এই ছবির রিমেকে দেখা যাবে এই তারকাদের। দর্শকেরা প্রথমরার অক্ষয় এবং কিয়ারার জুটি সিলভার স্ক্রিনে দেখতে পাবেন। পাশাপাশি চলচ্চিত্র নির্মাতারাও  অভিনেতাদের ছবিতে কাস্ট করার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন।

অবশ্য কিয়ারা এবং মাধবন দুজনেই দক্ষিণী ছবিতে কাজ করেছেন। কিয়ারাকে শেষ দেখা গিয়েছিল তেলেগু অভিনেতা রামচরণের সঙ্গে। অন্যদিকে মাধবন ব্যস্ত রয়েছেন তাঁর একটি নতুন ছবি নিয়ে। বলি সূত্রে খবর, ছবি নির্মাতারা খুব শীঘ্রই ছবির শ্যুটিং শুরু করবেন। ইতিমধ্যেই ছবির স্ক্রিপ্ট পড়েছেন অভিনেত্রী। অন্যদিকে, ছবিটি করা নিয়ে উৎসাহ দেখিয়েছেন মাধবনও।

প্রসঙ্গত, দক্ষিণী ছবি ‘কাঞ্চনা’-র পরিচালক হলেন রাঘব লরেন্স। যিনি এই ছবির অভিনেতাও বটে। অভিনেতার বিপরীতে ছিলেন রাই লক্ষ্মী। ছবিটি সাউথ ইন্ডাস্ট্রিতে ঝড় তুলে দিয়েছিল। বক্স অফিসেও ভালো ব্যবসা করে। জানা গিয়েছে, এই ছবিটি ‘তেলেগু’ এবং ‘কন্নড়’ ভাষাতেও রিমেক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here