আমি খুবই লোভী, যতদিন না পেট ভরছে অভিনয় ছাড়ব না: অক্ষয় কুমার

0
657

মহানগর ওয়েবডেস্ক: অক্ষয় কুমার কার্যত প্রতিজ্ঞা করে নিয়েছেন যে বছরে চারটি করে সিনেমা তিনি মুক্তি দেবেনই। তাই যতটা সম্ভব বেশি শ্যুটিং করছেন প্রতিনিয়ত। তাই কখনই হাপিয়ে যাওয়ার কোনও প্রশ্ন নেই। এটা বারবার বলেন অক্ষয় কুমার। তিনি জানিয়েছেন, ”আমি নিজের ছুটির দিনে চুপ করে ঘরে বসে থাকি না। আমার কাজটাই হল অক্সিজেন, আমার পরিবার আমার হৃদস্পন্দন ও বিনোদনটা রক্ত। কিন্তু আমি জানি একদিন একদিন আমাকে ধীরে ধীরে হয়ে যেতে হবে। থামতে হবে আমাকে, যতদিন না সেইদিনটা আসে ততদিন এইভাবেই লড়াই করতে চাই আমি।”

অক্ষয়ের হাতে রয়েছে একাধিক সিনেমা যেমন ‘হাউসফুল-৪’, ‘গুড নিউজ’, ‘সূর্যবংশী’, ‘বাচ্চান পান্ডে’, ‘লক্ষী বোম্ব’-এর মতো সিনেমা। এই বিষয়ে অক্ষয় জানান, ”আপনাদের আমি বলে বোঝাতে পারব না কতটা উত্তেজিত হয়ে আছি আমি। প্রত্যেকটা অভিনেতাই চায় এই চরিত্র বদলের অভিনয় করতে। আমার আগামী সিনেমাগুলির মধ্যে রয়েছে কমেডি, রমেডি, অ্যাকশন, ড্রামা ও মশালা। কার্যত যেন মনে হচ্ছে স্বর্গে আছি। যেটাতে আমাকে মানায় যেটাতে আমাকে ভালো লাগে সেটাই আমি করতে ভালোবাসি।” অক্ষয় এত সিনেমাতে অভিনয় করলেও কখনও ৩০০ কোটির ক্লাবে প্রবেশ করেননি। সেই বিষয়ে অক্ষয় জানান, ”কিন্তু আমার সিনেমার জন্য মানুষ কাজ তো পায়। ইন্ডাস্ট্রিতে পয়সা এলেই হল। কীভাবে আসবে আমি জানি না। যতটা সম্ভব মানুষের কাছে পৌছানোর চেষ্টা করি আমি। আমি খুবই লোভী, দিন দিন কাজের পরিমাণ বাড়াতেই থাকব আমি।”

অক্ষয় আরও জানান, ”আমি যখন কমেডি সিনেমাতে অভিনয় করি আমাকে মানুষে বোকা বলে, আবার যখন অ্যাকশন করি মানুষ বলে একঘেয়ে হয়ে যাচ্ছে। আমার বায়োপিক বা দেশপ্রেমী সিনেমা বানালে মানুষ বলে রাজনীতিতে আসতে চাইছে। আমি যাই করিনা কেন মানুষ নিজেকে বদলাবে না। কিছু না কিছু বলবেই।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here