‘আমার নাগরিকত্ব নিয়ে এত সমালোচনা করার কী আছে?’, প্রশ্ন অক্ষয়ের

0
27
akj

মহানগর ওয়েবডেস্ক: ঘটনার সূত্রপাত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অ-রাজনৈতিক সাক্ষাৎকার নেওয়ার পর থেকে। চলতি সপ্তদশ লোকসভা নির্বাচনে ভোট দেওয়ার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ‘ভোটকর’ প্রচার শুরু করেন। তাঁর প্রচারে শুরুতেই নাম থাকে অক্ষয়ের। কিন্তু এতদিনে এটা সকলেই জেনে গিয়েছেন অক্ষয় একজন কানাডার নাগরিক। তাতেও সোশ্যাল মিডিয়াতে ক্রমাগত আক্রমন করা হচ্ছে অক্ষয়কে। কারণ তিনি চলতি লোকসভা নির্বাচনে ভোট দেননি।

কিছুদিন আগেই এক অনুষ্ঠানে এক সাংবাদিকের করা প্রশ্নে বেজায় চটে যান অক্ষয় কুমার। তারপরেও সোশ্যাল মিডিয়াতে ক্রমাগত আক্রমনের জন্য মুখ খুলতে বাধ্য হয়েছেন অক্ষয়। তিনি জানিয়েছেন, ”আমি কিছুতেই বুঝতে পারছি না, কেন আপনারা অহেতুক বিষয় নিয়ে আলোচনা করছেন। এইভাবে আমার বিরুদ্ধে নেতিবাচক কথা বলে কী লাভ? আমি জীবনে কোনওদিন লুকিয়ে রাখিনি যে আমি কানাডিয়ান। যদিও বিগত ৭ বছরে একবারের জন্যও কানাডা যেতে দেখা যায়নি আমাকে। আমি ভারতের জন্য কাজ করি, আর ভারতে সর্বোচ্চ কর দিয়ে কাজ করি। এটা সঠিক তথ্য। আমাকে ভারতবাসী হয়েই যে ভারতের জয়গান গাইতে হবে এটা কোথায় লেখা আছে। আমি ভারতকে ভালোবাসি না এটা কে বলেছে?”

 

পাশাপাশি অক্ষয় আরও জানান। ”আমার হতাশ লাগছে এটা ভেবে যে মানুষ আমাকে টার্গেট করছে আমার নাগরিকত্ব নিয়ে। শুধু টার্গেট করছে না ক্রমাগত সেটাকে নিয়েই চর্চায় আনছেন সবাই। এটা খুবই ব্যক্তিগত ব্যাপার একটা। আমি দেশের জন্য যা করার হয় স্বার্থের জন্য করে যাব কেউ বলুক আর নাই বলুক।” কার্যত বলিউডে সবচেয়ে শান্ত স্বভাবের অভিনেতা হলেন অক্ষয়। তাঁর রাগ প্রকাশের জন্য দায়ী নেটিজনদের এদিন আক্রমন করেছে অক্ষয় ফ্যানেরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here