মাত্র এক সপ্তাহের মধ্যেই ১৫০ কোটির ক্লাবে অক্ষয়ের ‘মিশন মঙ্গল’

0
61

মহানগর ওয়েবডেস্ক: এবার বড় বেঞ্চমার্ক পেল অক্ষয় কুমার ও তাঁর সিনেমা ‘মিশন মঙ্গল’। প্রত্যাশা কে ছাপিয়ে বক্স অফিসের শীর্ষে এখন অক্ষয় কুমার। তাঁর অভিনীত ‘মিশন মঙ্গল’ বলিউডের বক্স অফিসে ব্যাপক সারা ফেলে দিয়েছে বেশ কয়েকদিন ধরেই। মুক্তির প্রথম দিনেই স্বাধীনতা দিবসের ছুটি থাকায় প্রায় ২৯ কোটি টাকার ব্যবসা করেছে এই সিনেমাটি। তবে গতকাল অবধি বক্স অফিস রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে ‘মিশন মঙ্গল’ এবার ১৫০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে বলে জানা গিয়েছে। শুধুমাত্র ভারতেই এই লক্ষীলাভের জন্য অক্ষয় ফ্যানেরা বেজায় খুশি হয়েছেন বলে জানা গিয়েছে। ছুটির মরশুম ও অক্ষয়ের এই সিনেমা বক্স অফিসে কার্যত পিছনে ফেলে দিয়েছে জনের ‘বাটলা হাউস’-কে।

গত বৃহস্পতিবার থেকেই ‘মিশন মঙ্গল’ নিয়ে সাধারণ দর্শকদের উত্তেজনা ও সমালোচকদের প্রশংসা বলিউডে লক্ষীলাভ করাতে সাহায্যে করেছে অক্ষয়ের সিনেমাকে। ‘মিশন মঙ্গল’ সিনেমাটি মূলত ভারতের মঙ্গলযান যাত্রা নিয়ে বানানো হয়েছে। যেখানে মহিলা বিজ্ঞানীদের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে বিদ্যা বালন, সোনাক্ষী সিনহা, কৃতি কুলহারি, তাপসী পান্নু ও নিথিয়া মেনানকে।

সমালোচকদের কলমে বারবার ধরা পড়েছে এই সিনেমাতে অক্ষয়ের অভিনয় কিন্তু তাঁকে ছাপিয়ে গিয়েছে বিদ্যা বালনের অভিনয় ও অনস্ক্রিন উপস্থিতি। তবে বাকি অভিনেত্রীদের অভিনয় নিয়ে সংশয় প্রকাশ করেছেন সমালোচকেরা। ভারতের বৈজ্ঞানিক প্রতিষ্ঠান ইসরোর মঙ্গলযান যাত্রা নিয়েই বানানো হয়েছে এই সিনেমাটি। শুধুমাত্র বক্স অফিসের আয় নয় ‘মিশন মঙ্গল’ বলিউডে বেশ কিছু রেকর্ড সৃষ্টি করেছে বলে জানা গিয়েছে। এই সিনেমার মাধ্যমেই অক্ষয় প্রথমবার এত দ্রুততার সঙ্গে ১০০ কোটির ক্লাবে প্রবেশ করেছেন বলে জানা গিয়েছে। পাশাপাশি অক্ষয়ের বলি কেরিয়ারে প্রথমদিনের সর্বোচ্চ আয়ের রেকর্ডও গড়েছে ‘মিশন মঙ্গল’। ‘মিশন মঙ্গল’ সিনেমাটি পরিচালনা করেছেন জগন শক্তি। গত ১৫ অগাস্ট মুক্তি পেয়েছিল ‘মিশন মঙ্গল’। সমালোচকদের ধারণা অক্ষয়ের কেরিয়ারে এটা সবচেয়ে গুরুত্বপূর্ণ সিনেমা হতে চলেছে। একজন বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here