‘ব্রহ্মাস্ত্র’-ই শেষ! পর্দায় আর দেখা যাবে না ‘রালিয়া’ জুটিকে?

0
329

মহানগর ওয়েবডেস্ক: অফ-স্ক্রিনে তাঁদের জুটি হিট,কিন্তু অন-স্ক্রিনে রণবীর-আলিয়া কতটা যাদু দেখাতে পারবে তাই এখন দেখার বিষয়। ‘ব্রহ্মাস্ত্র’-এর অপেক্ষায় দুই তারকার অনুরাগীরা। জানা গিয়েছে, বলিউডের বেশ কিছু পরিচালক রণবীর-আলিয়াকে একসঙ্গে কাজ করার প্রস্তাব দিয়েছেন। কিন্তু এখনও কোনও প্রোজেক্টেই তারা সাইন করেননি। জানা গেছে, ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি না হওয়া পর্যন্ত রণবীর-আলিয়া কোনও ছবিতে কাজ করতে পারবেন না।

সূত্রের খবর, বলিউডের এ-লিস্ট পরিচালকরা রণবীর-আলিয়াকে ছবির অফার দিয়েছেন। যদিও এখনও পর্যন্ত তাঁরা কোনও প্রস্তাবই গ্রহণ করেননি। সিনেমা মুক্তির টানাপোড়ন দিয়ে বেজায় চিন্তিত ছবির কলাকুশলীরা। পাশাপাশি ছবিতে তাঁদের কেমিস্ট্রি কেমন হবে সেই নিয়েও চিন্তিত আছেন রণবীর-আলিয়া। অয়ন মুখার্জীর ‘ব্রহ্মাস্ত্র’ ছবির জন্য বেশ কয়েকটি ছবি হাতছাড়া করেছেন এই তারকারা।

যদিও ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল ২০১৯-এর ডিসেম্বরে। কিন্তু ভিএফএক্স-এর কাজের জন্য মুক্তি পিছিয়ে দেওয়া হয়। তিনটি ভাগে ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাওয়া কথা আছে। ছবিটি ২০২০-র এপ্রিলে মুক্তি পাবে। ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে আলিয়া ভাট, রণবীর কাপুর, ডিম্পেল কাপাডিয়া, মৌনি রায়, নার্গাজুনা এবং অমিতাভ বচ্চনকে। বলিউডের পাওয়ার কাপলদের মধ্যে একজন হলেন রণবীর-আলিয়া। বিদেশে ছুটি কাটানো হোক, কিংবা মুভি ডেট এই লাভ বার্ডসকে সবসময় একসঙ্গে দেখা গিয়েছে। শোনা যায়, ২০২০ শুরুর দিকে সাত পাকে বাধা পড়তে পারেন রণবীর-আলিয়া। যদিও এই খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন অভিনেত্রীর পরিবার।

এদিকে, আলিয়াকে দেখা যাবে ‘সড়ক ২’, ‘তখত’ এবং রাজা মৌওলির ‘আরআরআর’ ছবিতে। দক্ষিণী অভিনেতা রামচরণ তেজার বিপরীতে দেখা যাবে অভিনেত্রীকে। অন্যদিকে, রণবীর কাপুরকে দেখা যাবে ‘শামশেরা’, সন্দীপ রেড্ডি ভেঙ্গার ছবিতেও দেখা যাবে তাঁকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here