দেহরক্ষীর ওপর আচমকাই চিৎকার আলিয়ার! ‘সম্মান করতে শিখুন’, উপদেশ নেটিজেনদের

0
852

মহানগর ওয়েবডেস্ক: শান্ত এবং ঠান্ডা মানুষ বলেই পরিচিত বিটাউনের ‘স্টুডেন্ট’ আলিয়া ভাট। ক্যামেরার সামনে পোজ দিতে কখনই দ্বিধাবোধ করেন না। সবসময়ই হাসিমুখে ছবি তোলেন। অন-স্ক্রিন বা অফ-স্ক্রিন হোক কাজ ছাড়া খুব একটা কথা বলেন না আলিয়া। ‘রাজি’-র শ্যুটিংয়ের সময় সোনি রাজদান জানান, ‘ছবির কাজ ছাড়া কোনও রকম কথা বলতে পছন্দ করে না। ব্রেক টাইমে বিশ্রাম বা ঘুমোতে পছন্দ করে আলিয়া।’ কিন্তু সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর ভাইরাল হওয়া এই ভিডিয়ো বলছে অন্য কথা। আচমকাই নিজের দেহরক্ষীদের ওপর চিৎকার করে উঠলেন তিনি। অভিনেত্রীর এই কাণ্ড দেখে ক্ষিপ্ত নেটিজেনরাও।

 

View this post on Instagram

 

#aliabhatt on location

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Sep 16, 2019 at 3:10am PDT

 ভিডিয়োতে দেখা গিয়েছে, গাড়ি থেকে বেরিয়ে আলিয়া যখন সামনে আসছিলেন তখন তাঁর দেহরক্ষীরা নিরাপত্তা দেওয়ার জন্য তোড়জোড় শুরু করেন। পাপারাৎজিদের সঙ্গে নিরাপত্তারক্ষীদের ধাক্কাধাক্কি হওয়ায় আলিয়া রেগে বলে ওঠেন, ‘আপনারা আগে যান’। অভিনেত্রীর এই ব্যবহার পছন্দ করেনি তাঁর অনুরাগীরাও। এরপরেই নেটিজেনদের একাংশই তাঁকে আক্রমণ করতে শুরু করে। কেউ বলছেন, ‘কীরকম ব্যাবহার করছেন আপনি? তারা আপনার দেহরক্ষী। সম্মান দিতে শিখুন।’ অন্য একজন লিখেছেন,’আপনার শরীর খারাপ নাকি, এইসব কাজ করছেন। চিৎকার করার কিছু ছিল না। আরও একজন বলছেন, ‘নিরাপত্তারক্ষীদের সঙ্গে ভদ্র ব্যবহার করতে শিখুন। ভক্তদের দিকে তাকিয়ে হাসতে পারলেন না। ভুলে যাবেন না ভক্ত এবং পাপারাৎজিরা আপনাকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দেয়।’

প্রসঙ্গত, আলিয়া এখন ব্যস্ত রয়েছেন ‘সড়ক ২’-এর শ্যুটিংয়ে। পরিচালক মহেশ ভাটের পরিচালনায় এই প্রথমবার কাজ করতে চলেছেন তিনি। সঙ্গে আছেন আদিত্য রায় কাপুর, পূজা ভাট এবং সঞ্জয় দত্ত। অন্যদিকে করণের ‘তখত’ ছবিতে দেখা যাবে তাঁকে। আলিয়া ছাড়াও মুখ্য চরিত্রে রয়েছেন রণবীর সিং, জাহ্নবী কাপুর, ভিকি কৌশল, ভূমি পেডনেকর, করিনা কাপুর খান এবং অনিল কাপুর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here