kolkata

Highlights

  • শ্যুটিং করতে গিয়ে গুরুতর আঘাত পেয়েছেন আলিয়া ভাট
  • বুলগেরিয়াতে ‘ব্রহ্মাস্ত্র’ শ্যুটিং-এর সময় আর মুম্বইতে ‘কলঙ্ক’-এর সেটে চোট পান আলিয়া
  • সঞ্জয় লীলা বনশালির ‘গাঙ্গুবাই কাঠিওয়াড়ি’ শ্যুটিং করতে গিয়ে নাকি পিঠে আঘাত লেগেছে আলিয়ার

মহানগর ওয়েবডেস্ক: শ্যুটিং করতে গিয়ে গুরুতর আঘাত পেয়েছেন আলিয়া ভাট। গতকাল এই খবরই ছেয়ে যায় সংবাদমাধ্যমে। প্রায় প্রত্যেকটি সংবাদমাধ্যমেই লেখা হয় সঞ্জয় লীলা বনশালির ‘গাঙ্গুবাই কাঠিওয়াড়ি’ শ্যুটিং করতে গিয়ে নাকি পিঠে আঘাত লেগেছে আলিয়ার। যদিও এই খবর মিথ্যে বলে জানিয়ে দিয়েছেন আলিয়া। এদিন তিনি ইন্সটাগ্রামে জানিয়েছেন,

”যারা খবরটা লিখেছেন, আমি নাকি গুরুতর অসুস্থ, গাঙ্গুবাইয়ের সেটে নাকি আঘাত পেয়েছি আমি। এটা ভুল খবর, একটা পুরানো আঘাত রয়েছে আমার। সেটাই মাঝে মাঝে কষ্ট দেয় আমাকে।কিছুই হয়নি আমার, দয়া করে ভুল খবর ছড়াবেন না। আর যদি কোনও খবর ছাপানোর থাকে আমাকে দয়া করে ফোন করে নেবেন, সত্যিটা জানার জন্য। আপাতত কিছুদিন আমি বিশ্রাম করব চোটের জন্য, খুব তাড়াতাড়ি শ্যুটিং ফ্লোরে ফিরব আমি। আমার জন্য যারা প্রার্থনা করেছেন তাদের ধন্যবাদ জানাই। খুব তাড়াতাড়ি কাজে ফিরব আমি।” কার্যত আলিয়াকে নিয়ে এই ভুল খবর দেওয়ার জন্য বেজায় চটে গিয়েছেন অভিনেত্রী। যদিও এটি ‘গাঙ্গুবাই’-এর চোট নয় জানা গিয়েছে অয়ন মুখার্জীর ‘ব্রহ্মাস্ত্র’ ও ‘কলঙ্ক’ সিনেমার জন্য একই জায়গায় বারবার আঘাত পান আলিয়া।

দুটি সিনেমার শ্যুটিং একসঙ্গে করার সময় বুলগেরিয়াতে ‘ব্রহ্মাস্ত্র’ শ্যুটিং-এর সময় আর মুম্বইতে ‘কলঙ্ক’-এর সেটে চোট পান আলিয়া। কিছুদিন আগেই আলিয়াকে হাতে ক্র্যাচ নিয়ে হাঁটতে দেখা যায়। যদিও এটি পুরানো ছবি বলে জানিয়েছেন অভিনেত্রী। সঞ্জয় লীলা বনশালির ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’-তে মুম্বইয়ের কুখ্যাত মাফিয়া কুইনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে আলিয়াকে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে এই সিনেমার অফিসিয়াল পোষ্টার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here