kolkata bengali news

ডেস্ক: একের পর এক হিট ছবি দিয়ে তিনি এখন শিখরে রয়েছেন। ‘রাজি’ থেকে শুরু করে ‘গল্লি বয়’ সব ছবিতেই আলিয়ার অভিনয়ের ভূয়সী প্রশংসা হয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর নতুন ছবি ‘কলঙ্ক’। প্রচারে নেমে পড়েছেন ছবির কলাকুশলীরাও। সাফল্যের চূড়ায় থেকেও কোনও একটা বিষয় যেন অভিনেত্রীকে ভাবাচ্ছে, তা নিয়ে আলিয়া উদ্বেগ প্রকাশ করেছেন। একটি সাক্ষাতকারে তিনি বলেন, গত ৫-৬ মাস ধরে তিনি দুশ্চিন্তায় ভুগছেন। অভিনেত্রী বলেন, জানি না কেন আমার খুব কাঁদতে ইচ্ছে করছে।

আলিয়া বলেন, আমি হতাশায় ভুগছি না, কিন্ত মনে হচ্ছে দুশ্চিন্তা যেন বেড়েই চলেছে। কখনও আসছে, আবার যাচ্ছে। কয়েকমাস ধরে এই সমস্যা হচ্ছে। পাশাপাশি, নিজেকে অনেকটা দুর্বলও মনে হচ্ছে। অভিনেত্রী বলেন, তাঁর বোন শাহিন ভাট একটি বই লিখেছেন, যেখানে হতাশার বিষয়ে সমস্তরকম লেখা রয়েছে। কীভাবে আপনি হতাশা দূর করবেন এবং নতুন করে জীবনযাপন শুরু করবেন সমস্ত কিছুই  আপনি সেই বইটিতে পেয়ে যাবেন। আমি তাঁর বই পড়েছি এবং শিখেছি তোমাকে লড়তে হবে, জীবন থেকে হতাশা দূর করতে হবে।

হতাশা নিয়ে তিনি আরও বলেন, পরিস্থিতি যতই খারাপ হোক না কেন নিজেকে শক্ত হতে হবে। মনে হয় কেঁদে ফেলি। তারপর সব কিছু ঠিক হয়ে যাবে। মনে হচ্ছে, হয়তো কাজের চাপে কিংবা বন্ধুদের সঙ্গে দেখা না হওয়া, বা পরিবারকে সময় না দেওয়ার জন্য এই জিনিসগুলো আমাকে বিরক্ত করছে। এই বিষয় নিয়ে আমি অয়ন এবং আমার বোনের বন্ধু রোহানের সঙ্গে কথা বলেছি। তাঁরা সবাই আমাকে একটাই পরামর্শ দিয়েছে, যা হচ্ছে তা হতে দাও। যদি তোমার মনে হয় তুমি খুশিতে নেই, তাহলে তা স্বীকার করো। জোর করে কোনও কিছুকে নিজের ওপর চাপিয়ে দেবে না।  কোনও মানুষ সবসময় ঠিক হতে পারে না। সমস্যা প্রত্যেকের জীবনে আসে, সেই সঙ্গে সমাধানের পথও দেখা যায়। যা জীবনে ঘটছে তা হতে দাও, দেখবে সব ঠিক হয়ে যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here