kolkata bengali news

ডেস্ক: প্রেক্ষাগৃহে সাফল্য অর্জন করতে পারেনি ‘কলঙ্ক’। ছবির ব্যর্থতা নিয়ে কলাকুশলীরা মুখ খুলেছেন। বরুণ, সোনাক্ষী এই বিষয়ে মুখ খুললেও আলিয়াকে কোথাও দেখা যায়নি। অবশেষে অভিনেত্রী মুখ খুলেছেন।তিনি বলেন, দর্শকরা যা বলেছন তা মেনে চলতে হবে। নিজের কাজ সম্বন্ধে কাউকে ব্যাখ্যা করতে পারব না। এটা খুব জরুরী নয়। দর্শক ছবিটা কতটা পছন্দ করবেন সবই তার ওপর নির্ভর করবে। ছবিটা যে ব্যর্থ হয়েছে আমরা আশা করিনি। কিন্তু যা সত্যি তা মেনে নিতে হবে। কোনও উপায় নেই। ‘কলঙ্ক’-এর ব্যর্থতা কাটিয়ে উঠতে অভিনেত্রী নতুন ছবিতে মন দিয়েছেন।

খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে তেলেগু সিনেমাতে। পরিচালক রাজামৌলির পরবর্তী ছবি ‘আরআরআর’-এ মুখ্য চরিত্রে অভিনয় করবেন। এর পাশাপাশি প্রথমবার বড়পর্দায় জুটি বাঁধতে চলেছেন সলমান-আলিয়া। বলি পরিচালক সঞ্জয় লীলা বনশালীর ‘ইনশাআল্লা’ ছবিতে দেখা যাবে এই নব জুটিকে। সেই বিষয় নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী। আলিয়া বলেন, দুই মহান ব্যক্তিত্বের সঙ্গে কাজ করা সৌভাগ্যের বিষয়। রাজামৌলির সঙ্গে ‘আরআরআর’ এবং বনশালীর সঙ্গে ‘ইনশাআল্লা’ এই দুটি ছবি আমার খুব কাছের। তাঁরা দুজনেই সিনেমার ব্যাপারে উৎসাহী।

তিনি আরও বলেন, আমার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ হল এই দুই পরিচালকের সঙ্গে কাজ করা। দুই পরিচালকদের মধ্যেই অদ্ভুত মিল রয়েছে। তাঁরা দুজনেই কাজের ব্যাপারে খুব আগ্রহী। সলমানের সঙ্গে কাজ করা নিয়ে অভিনেত্রী বলেন, এই বিষয়ে খুব একটা কথা বলতে রাজি নন আলিয়া। অপেক্ষা করে যান আপনারা সব কিছুই জানতে পারবেন। তিনি আরও বলেন, দু’জন জাদুকরের সঙ্গে কাজ করা দারুণ ব্যাপার। সলমান এবং আমার জুটি নিয়ে অনেকেই অনেক কথা বলেছেন। তারা এবার শান্ত হন এবং জাদুকরদের জাদু দেখার জন্য তৈরি থাকুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here