Parul

নিজস্ব প্রতিবেদন, মালদা: তিনজনেই বন্ধু। তাদের মধ্যে যে এমন চাপানউতোর রয়েছে তা কে আর জানত! ঘুরতে যাওয়ার নাম করে ডেকে নিয়ে যাওয়া হয় বন্ধুকে। তারপর কুপিয়ে খুনের চেষ্টা!

ads

বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল দুই বন্ধুর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর থানার বালাপাথার এলাকায়। আক্রান্ত এই যুবক বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গিয়েছে, আক্রান্ত ওই যুবকের নাম তহিদুর রহমান। বাড়ি ওই এলাকাতেই। আক্রান্ত যুবকের পরিবারের অভিযোগ, তহিদুরের দুই বন্ধু ঘুরতে যাবে বলে বাড়ি থেকে তাকে ডেকে নিয়ে যায়। এরপর বুধবার গভীর রাতে বাড়ির পাশেই রক্তাক্ত অবস্থায় ওই যুবকের দেহ উদ্ধার করা হয়। তড়িঘড়ি ওই যুবককে স্থানীয় প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র এবং পরে বৃহস্পতিবার সকালে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর।

পরিবারের অভিযোগ, পুরনো কোনও আক্রোশের জেরে দুই বন্ধু তাকে কুপিয়ে খুন করার চেষ্টা করেছিল। এই ঘটনায় হরিশ্চন্দ্রপুর থানায় ওই দুই বন্ধু মোহাম্মদ বাবু সহ দু’ জনের নামে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here